২০২৩ সালের ৯ মার্চ বিয়ে করেন দুর্নিবার ও মোহর। তাঁদের বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। কারণ, এটি দুর্নিবারের দ্বিতীয় বিয়ে। এর আগে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন তিনি।

কেমন দেখতে হয়েছে দুর্নিবারের সন্তান? প্রকাশ্যে ছবি
দুর্নিবার সাহা।


ছেলের বয়স মাত্র দেড় মাস। তামাম দুনিয়াকে সবে চিনতে শুরু করেছে সে। অবশেষে মা মোহর সেন তার আলাপ করিয়ে দিলেন বাকিদের সঙ্গে। সামনে এল দুর্নিবার সাহা ও মোহরের একরত্তির ঝলক। না, ট্রেন্ড মেনে ছেলের মুখ দেখায়নি মা। তবে খুদের হাতের ছবি শেয়ায়র করে তিনি লেখেন, “যদি কিছু আমারে শুধাও / কি যে তোমারে কব? নীরবে চাহিয়া রব/ না বলা কথা বুঝিয়া নাও’”। এর আগেও প্রেম দিবসের দিন বাবা-ছেলের ছবি সামনে এনেছিলেন মোহর, এবার আবারও। তবে নেটিজেনদের কৌতূহল বেড়েছে তাতে আরও। সবার একটাই প্রশ্ন, “মুখ কবে দেখাবেন?”


২০২৩ সালের ৯ মার্চ বিয়ে করেন দুর্নিবার ও মোহর। তাঁদের বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। কারণ, এটি দুর্নিবারের দ্বিতীয় বিয়ে। এর আগে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন তিনি। ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেছিলেন দুর্নিবার ও মীনাক্ষী। বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই আবার বিয়ে! তা নিয়ে কম কটাক্ষ হয়নি।

সে সময় মীনাক্ষী বজায় রেখেছিলেন নীরবতা। তবে তাঁদের বিয়ের কিছু দিন আগে, একটি পোস্ট করেছিলেন তিনি, যা নিয়ে হয় আলোচনা। তিনি লেখেন, “জীবনে রণবীর সিংয়ের আগমনে জন্য রণবীর কাপুরকে যেতে দিতে হয়”। দুই রণবীরের চরিত্রগত ফারাক কার জানা নয়? এখন যদিও সে সব অতীত। আপাতত ভালবাসায় আছেন দুর্নিবার ও মোহর।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours