যে সুপারস্টার কবে কলকাতায় আসবেন, তার অপেক্ষায় আপনি হয়তো দিনগুনছেন, সেই সুপারস্টার একটা সময় কলকাতার কোনও এক কোণে বসে কত মানুষের অপেক্ষা করেছেন। তখন তাঁকে কেউ চিনতেন না।

টাকার অভাব, শেষে কলকাতায় এই কাজ করতে হয় অক্ষয় কুমারকে



অক্ষয় কুমার। কেরিয়ারের শুরু থেকেই একের পর এক ঝড়ের মুখে পড়তে হয় তাঁকে। নিম্নমধ্যবিত্ত পরিবারের ছেলে তিনি। যার ফলে একটা সময়ের পর পরিবারের সকলেই আশা করে ছিলেন যে তিনি সংসারের দায়িত্ব নেবেন। তখন অক্ষয় কুমার ভেবেও দেখেননি যে তিনি আদপে কোনওদিন অভিনয় জগতে আসবেন। সবটাই ছিল তাঁর ভাগ্যে। যা তিনি নিজেও জানতেন না। তাই কেরিয়ারের শুরুটা নেহাতই ঝড়ের মুখে পড়তে হয়েছিল তাঁকে বারবার। কখনও তিনি মার্শাল আর্টের শিক্ষা নিয়েছিলেন, তখনও আবার গয়নার দোকানে কাজ করেছেন। আজ তিনি কত কোটির মালিক। বলিউডের অন্যতম স্তম্ভ অক্ষয় কুমারের কেরিয়ারের শুরুর কাহিনি অনেককেই কাঁদিয়ে দিতে পারে। জানেন কি যে সুপারস্টার কবে কলকাতায় আসবেন, তার অপেক্ষায় আপনি হয়তো দিনগুনছেন, সেই সুপারস্টার একটা সময় কলকাতার কোনও এক কোণে বসে কত মানুষের অপেক্ষা করেছেন। তখন তাঁকে কেউ চিনতেন না।


তখন অক্ষয় কুমার একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করতেন। সমান্য কিছু টাকা পেতেন। যা দিয়ে খুব একটা ভাল তাঁর চলতও না। অক্ষয় কুমার প্রথম থেকেই চেয়েছিলেন যে তিনি বেশি অর্থ উপার্জন করতে। যার ফলে একটা জায়গায় থাকতে থাকতে তিনি পরবর্তী কাজের চেষ্টা করতেন। দুটো টাকার জন্য তিনি কত কষ্ট করেছেন, তা আজ ইতিহাস। বহু মানুষের কাছে অনুপ্রেরণাও বটে।


অক্ষয় কুমার সেখান থেকে গিয়েছিলেন ঢাকায়। ঢাকার একটি হোটেলে তিনি রান্নার কাজও করেছেন। তবহে তাঁর বলিউডে আসা কীভাবে জানেন? অক্ষয় কুমার নিজেই এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, তিনি বেশ কিছু বাচ্ছাকে মার্শাল আর্টের ট্রেনিং দিতেন। তাদের মধ্যেই একজনের অভিভাবক অক্ষয় কুমারকে একটি বিজ্ঞাপনের প্রস্তাব দিয়েছিলেন। অক্ষয় কুমার তখন বিষয়টা বোঝেননি। গিয়েছিলেন টাকার জন্য। গিয়ে দেখলেন, কটা ছবি তুলে তিনি খাবারও পেলেন, ৫০০০ টাকাও পেলেন। পরিশ্রমও হল না। তখন তিনি স্থির করেন মডেলিং করবেন। আর সেই থেকেই শুরু।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours