সে দেখেছে মা-ই তার দুনিয়া। বাবা অন্য মহিলাকে নিয়ে থাকছে। মাকে ত্যাগ করেছে বাবা। সেই ছোট্ট ওশ বলেছে, তার কাস্টডি যেন মা-ই পায়। কাঞ্চন মল্লিকের একমাত্র সন্তান পুত্র ওশ কি ক্ষমা করতে পেরেছে তার বাবাকে। কী বলেছে সে? বড়দের এই 'খামখেয়ালিপনা' কতখানি প্রভাব ফেলল ছোট্ট ওশের মনে?

ভালবাসে কাছে টানেনি বাবা, একমাত্র সন্তান ওশ কি ক্ষমা করেছে বাবা কাঞ্চন মল্লিককে?
সুখের দিনে বাবা-মায়ের সঙ্গে ওশ।

দেখতে অবিকল বাবার মতো। ছোট্ট ওশের বয়স এখন মাত্র ১০। ক্যালকাটা ইন্টার ন্যাশনাল স্কুলে পড়ে সে। এই ছোট বয়সেই জীবনের অনেকটা ওঠাপড়া দেখে নিয়েছে বাচ্চাটা। সে তারকা সন্তান। বাবার নাম কাঞ্চন মল্লিক। যে কাঞ্চন মল্লিক ২০২১ সালে বিধানসভা ভোটে জিতে উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক হয়েছে এবং তিনি নামকরা অভিনেতাও। ১৪ ফেব্রুয়ারি, ২০২৪ তিনি জীবনের তৃতীয় বিয়েটি করেছেন চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টোরাজকে। সেই খবর নেটপাড়ায় ছড়াতেই আলোচনা শুরু হয়ে গিয়েছে কাঞ্চনকে ঘিরে। আলোচনার কেন্দ্রে চলে এসেছেন কাঞ্চনের প্রথম স্ত্রী অনিন্দিতা দাস এবং দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। শ্রীময়ীয়ের আগে এই দুই অভিনেত্রী ছিলেন কাঞ্চনের বিবাহিতা স্ত্রী। প্রথমজনকে এক দশক আগে এবং দ্বিতীয়জনকে চলতি বছরের ১০ জানুয়ারি ডিভোর্স দিয়েছেন কাঞ্চন।

এই পিঙ্কি এবং কাঞ্চনের সন্তান ওশ। পিঙ্কি হলেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের নাতনি। ওশের সঙ্গে তার বাবা কাঞ্চনের হৃদ্যতা নেই বললেই চলে। ছোট্ট থেকে মাকেই সে চিনে এসেছে অভিভাবক হিসেবে। তেমনটাই দাবী করেছেন কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি। পিঙ্কি জানিয়েছেন, বিবাহ বিচ্ছেদের ফলে তিনি কাঞ্চনের থেকে ৫৬ লাখ টাকা ক্ষতিপূরণ পেয়েছেন এবং সেই টাকাটা তিনি ব্যয় করবেন ওশের লেখাপড়ার স্বার্থে। কিন্তু ওশ কি মেনে নিতে পারছে বাবার ছেড়ে যাওয়া? ১০ বছরের ওশ জানে, তাঁর বাবা কাঞ্চন মল্লিক মাকে ছেড়ে অন্য এক মহিলাকে বিয়ে করে নিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours