২০০৬ সালে ‘ফিজা’ ছবিতে তাঁর সহ অভিনেতা মনোজকে বিয়ে করেছিলেন শাবানা। ২০০৯ সালে আচমকাই সব ছেড়ে দেন তিনি। বিদায় জানান বলিউডকে। এই মুহূর্তে ঘোরতর সংসারী তিনি।

মনোজ বাজপেয়ীর স্ত্রীর হাতে জোর কামড় বিধু বিনোদের! 'থরথর করে কাঁপছিল'
মনোজ বাজপেয়ীর স্ত্রীর হাতে জোর কামড় বিধু বিনোদের!

রাগের মাথায় মানুষ কত কী না করতে পারেন! কিন্তু তাই বলে, অন্যের স্ত্রীর হাতে কামড়! ঘাবড়ে যাচ্ছেন? ঠিক এমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন পরিচালক-প্রযোজক বিধু বিনোদ চোপড়া। অভিনেতা মনোজ বাজপেয়ীর স্ত্রীর হাতে বসিয়ে দিয়েছিলেন কামড়! কিন্তু কেন? কী এমন করেছিলেন শাবানা রাজা ওরফে নেহা? অনেকেই জানেন না, মনোজের স্ত্রী শাবানাও কিন্তু প্রাক্তন অভিনেত্রী ছিলেন। বিধু বিনোদের ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘করিব’-এর মধ্যে দিয়েই বলিউডে ডেবিউ হয়েছিল তাঁর। তাঁর বিপরীতে দেখা গিয়েছিল ববি দেওলকে। পরবর্তীকালে এক সাক্ষাৎকারে ববিই ফাঁস করেছেন সেই কামড়-কাণ্ডের ইতিহাস।


তাঁর কথায়, “সে সময় শাবানা (নেহা) একেবারে নতুন। আমি তিনটে ছবি করেছি। আমার বাবা ধর্মেন্দ্র বলে আমায় কেউ কিছু বলত না। কিন্তু শাবানার ক্ষেত্রে এমনটা হয়নি। ছবিতে একটি দৃশ্য ছিল, যেখানে বলা হয়েছিল, শাবানা পাহাড় থেকে নামার সময় আমার হাত ধরবে। আর নিজের বাঁ হাতটা বাড়িয়ে দেবে। বারংবার বলা সত্ত্বেও শাবানা এতটাই নার্ভাস হয়ে যায় যে ও ডান হাতটা বাড়িয়ে দিচ্ছিল।” ববি যোগ করেন, “কুড়িটা টেক হয়ে গিয়েছিল। প্রতিটা টেকেই সেই একই ভুল। এক পর্যায়ে গিয়ে বিধু নিজের মেজাজ হারিয়ে ফেলেন এর পর ই ঘটে যায় এক ঘটনা। ওর ডান হাতটা নিয়ে কামড়ে দেয়। ও ঠকঠক করে ভয়ে কাঁপতে থাকে।” যদিও কামড় দিয়েও লাভ হয়নি। সেই একই ভুল করেছিলেন শাবানা।


২০০৬ সালে ‘ফিজা’ ছবিতে তাঁর সহ অভিনেতা মনোজকে বিয়ে করেছিলেন শাবানা। ২০০৯ সালে আচমকাই সব ছেড়ে দেন তিনি। বিদায় জানান বলিউডকে। এই মুহূর্তে ঘোরতর সংসারী তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours