আর দেরি করেননি উত্তর দিতে, হ্যাঁ বলতেই বিয়ে হয়েছিল সুসম্পন্ন। চার হয়েছিল এক। আগামী ৬ মার্চ হবে আনুষ্ঠানিক বিয়ে। হাজির থাকবেন তাঁদের কাছের মানুষেরা।

বিয়ে করেই একান্তে হনিমুনে কাঞ্চন-শ্রীময়ী? জানা গেল সত্যিটা
জানা গেল সত্যিটা

শ্রীময়ী চট্টরাজ ও কাঞ্চন মল্লিক বিয়ে করেছেন। রবিবার রাত থেকেই এই খবরে তোলপাড় সামাজিক মাধ্যম। এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে ছবি। পাহাড়ের কোলে একান্তে সময় কাটাচ্ছেন ওঁরা। তবে কি বিয়ে সেরেই দু’জনে গেলেন মধুচন্দ্রিমায়? ছবিগুলি শেয়ার করেছেন শ্রীময়ীর দিদি। অভিনেত্রী জানিয়েছেন, মধুচন্দ্রিমার ছবি নয়, বিয়ের আগে তাঁরা গিয়েছিলেন ঘুরতে। দিদি জামাইবাবু, তাঁদের সন্তানেরা থেকে শুরু করে সকলেই গিয়েছিলেন সেই ট্রিপে।

এই বছরের সরস্বতী পুজো। বাগদেবীর সঙ্গে সঙ্গে এবার ওই দিনে আগমন হয়েছিল সেন্ট ভ্যালেন্টাইনের। তবে ওই দিনেই মদনদেব আড়ালে ছুড়বেন বাণ, আর তাতেই বোল্ড আউট হয়ে জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্তটি নিয়ে ফেলবেন শ্রীময়ী, তা নিজেও ভাবেননি— টিভিনাইন বাংলার সঙ্গে বিয়ের খবর শেয়ার করতে করতেই বললেন, “সরস্বতী পুজোর আগের দিন আমার নাইট শুটিং ছিল। সারা রাত জেগেছি। মনটা খুব খারাপ ছিল। রোজ় ডে, চকোলেট ডে… কত কিছু হচ্ছে, আমি কিছুই পাচ্ছি না। ওকে বলতে পাত্ওতা দিল না। পছন্দ করে না জানিয়েই দিল। আমায় বলেছিল, সরস্বতী পুজোর দিন দুপুরে ওর বাড়িতে যেতে, একটা গেট টুগেদার আছে। গিয়ে দেখি ভিতরের সব ঘর বন্ধ। ওকে ফোন করতেই বলল, ‘এসেছ তো আমি কী করব? বসে থাকো’। এত খারাপ ব্যবহার! আমি নাইট শুটিং করে এসেছি। তা-ও এরকম করছে! এত খারাপ ব্যবহার খুব খারাপ লাগে। ভেবেছিলাম, ধুর আমি বেরিয়েই যাব। হঠাৎ দেখি সব আত্মীয়রা ঢুকতে শুরু করেছে। আমার বাবা-মা, ওর দাদা-বৌদি। কিছুই বুঝতে পারছিলাম না। দেখি বন্ধ ঘরগুলো ফুল, বেলুন দিয়ে সাজানো। হঠাৎ কাঞ্চন হাতে গোলাপ নিয়ে হাঁটুগেড়ে আমার সামনে বসে পড়ল। আমাকে ডবল চমকে দিয়ে বলল, ‘উইল ইউ ম্যারি মি’?
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours