মহম্মদ আলি পার্কের সামনে তেলের ট্যাঙ্কারে আগুন, গাড়ির ভিতরেই পুড়ে মৃত্যু চালকের

জানা গিয়েছে, আজ একদম কাকভোরে ট্যাঙ্কারটিতে আগুন ধরে যায়। একটি গাড়ি সঙ্গে প্রথমে ধাক্কা লাগে তেলের ট্যাঙ্কারটির। তখনই উল্টে যায় সেটি। এরপরই দাউদাউ করে জ্বলে ওঠে গাড়িটি। আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে উল্টো দিকের একটি বাড়ি ও দোকানের সামনের অংশ পুড়ে যায়।


মহম্মদ আলি পার্কের সামনে তেলের ট্যাঙ্কারে আগুন, গাড়ির ভিতরেই পুড়ে মৃত্যু চালকের
ট্যাঙ্কারে আগুন

কলকাতা: সাত সকালেই অগ্নিকাণ্ড শহরে। যার জেরে বিপর্যস্ত যান চলাচল। জানা গিয়েছে, মহম্মদ আলী পার্কের সামনে দাঁড়িয়ে থাকা একটি তেলের ট্যাঙ্কারে হঠাৎ করেই আগুন ধরে যায়। গাড়ির ভিতরেই পুরো ঝলসে যান চালক। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় দশটি ইঞ্জিন।


জানা গিয়েছে, আজ একদম কাকভোরে ট্যাঙ্কারটিতে আগুন ধরে যায়। একটি গাড়ির সঙ্গে প্রথমে ধাক্কা লাগে তেলের ট্যাঙ্কারটির। তখনই উল্টে যায় সেটি। এরপরই দাউদাউ করে জ্বলে ওঠে গাড়িটি। আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে উল্টো দিকের একটি বাড়ি ও দোকানের সামনের অংশ পুড়ে যায়। এ দিকে,সাত সকালে এভাবে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে কার্যত আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। শুরু হয় হইহট্টগোল।


আগুনের জেরে ক্ষতিগ্রস্ত হয় যান চলাচল। ঘটনাস্থলে উপস্থিত হন কর্তব্যরত পুলিশ কর্মীরা। খবর যায় দমকলেও। আগুন নেভাতে সেখানে পৌঁছয় এক-এক করে দশটি ইঞ্জিন। দমকল ও পুলিশ আধিকারিকরা উভয় মিলে খোঁজ চালান তেলের ট্যাঙ্কারের চালকের। তবে গাড়িটি জ্বলতে থাকার কারণে প্রাথমিক ভাবে তাঁর খোঁজ পাওয়া না গেলেও পরে জানতে পারা যায় গাড়ির ভিতরেই পুড়ে মৃত্যু হয়েছে চালকের। পরে পুলিশ কর্মীরা দেহটি বের করে নিয়ে যায়। আগুন এখন নিয়ন্ত্রণে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours