আমরা শিয়ালদা স্টেশনে ছিলাম। আমাদের চাকরি তো জটিলতামুক্ত হয়ে গিয়েছে।

'পুলিশ তুলে নিয়ে যায়, সারারাত শিয়ালদা স্টেশনে কাটাই', সকাল হতেই কুণালের বাড়ির সামনে চাকরিপ্রার্থীরা
কুণাল ঘোষের বাড়ির সামনে চাকরিপ্রার্থীরা

কলকাতা: রাজ্য সরকারের ওপর আস্থা রাখতে বলেছিলেন কুণাল ঘোষ। কিন্তু এখনও চাকরি পাননি ২০২২ সালের টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীরা। বুধবার সকালে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতে গেল ‘২২ সালে টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের ৬ সদস্যের প্রতিনিধি দল। তাঁদের বক্তব্য, “কুণাল ঘোষের বাড়িতে আমরা ৬জন প্রতিনিধি এসেছি। সরকার পক্ষ আলোচনার কোনও সদর্থক ভূমিকা দেখায় কিনা জানতে এসেছি।” তাঁরা জানান, এর আগেও বহুবার তাঁরা চেষ্টা করেছেন কুণাল ঘোষের সঙ্গে কথা বলতে, কিন্তু তাঁদের কথা হয়ে ওঠেনি। অন্য চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠক করলেও, কুণাল ঘোষ কেন তাঁদের সঙ্গে বৈঠক করেননি, তাঁদের চাকরি নিয়ে এখনও কেন সরকার কোনও সদর্থক পদক্ষেপ করেনি, সেই প্রশ্ন তুলেই কুণাল ঘোষের বাড়িতে চাকরিপ্রার্থীরা।


দীর্ঘদিন ধরে গান্ধি ও মাতঙ্গিনী মূর্তির তলায় বসে আন্দোলন করছেন চাকরিপ্রার্থীরা । প্রতিবাদ জানিয়ে অনেক চাকরিপ্রার্থী মাথা ন্যাড়া করে প্রতিবাদও করেছিলেন। মঙ্গলবারও করুণাময়ী চত্বর জুড়ে বিক্ষোভ, প্রতিবাদে সামিল হয়েছিলেন তাঁরা। কিন্তু কবে তাঁদের চাকরি মিলবে, সে ব্যাপারে কোনও আশ্বাস মেলেনি।

কুণাল ঘোষের বাড়ির সামনে দাঁড়িয়ে এক চাকরিপ্রার্থী বিদেশ গাজি বলেন, “কীভাবে পুলিশ আমাদের তুলে নিয়ে গিয়ে থানায় যায়। তারপর সারা রাত আমরা শিয়ালদা স্টেশনে ছিলাম। আমাদের চাকরি তো জটিলতামুক্ত হয়ে গিয়েছে। তবুও কেন দেরি হচ্ছে। আমরা অনুরোধ করছি কুণাল ঘোষ যেন আমাদের সঙ্গে দেখা করেন। আমাদের একটাই দাবি, দ্রুত ইন্টারভিউ নোটিস প্রকাশিত হোক।”


আরেক চাকরিপ্রার্থী বলেন, “পর্ষদ বলেছিল, পর্যাপ্ত শূন্যপদ রয়েছে। আমাদের দাবি, ভোটের আগে যেন ইন্টারভিউ নোটিস প্রকাশিত হয়।” এক চাকরিপ্রার্থী কুণাল ঘোষের পিএ-কে ফোন করেন। তাঁর বক্তব্য, পিএ তাঁকে বলেছেন, এই মুহূর্তে তিনি কুণাল ঘোষকে বিষয়টি জানাতে পারবেন না। সেক্ষেত্রে বেলা পর্যন্ত তাঁরা কুণাল ঘোষের বাড়ির বাইরেই অপেক্ষা করবেন বলে জানিয়েছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours