কাঞ্চনকে বিয়ে করেছিলেন নেহাতই ছোট বয়সে। সে সময় কাঞ্চনও যে প্রতিষ্ঠিত ছিলেন সেভাবে তা নয়। প্রায় সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল তাঁদের। যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। অনেক বছর কেটে গিয়েছে, এখন যদিও পুরনো কাসুন্দি আর ঘাঁটতে চান না অনিন্দিতা।

রোজ দেখেন টিভিতে, ভীষণ সুন্দরী, কে কাঞ্চনের প্রথম স্ত্রী?

তাঁর পরিচয় তিনি কাঞ্চন মল্লিকের প্রথম স্ত্রী! এমনটা যদি কেউ বলে থাকেন, তা ভুল। কারণ অনিন্দিতা দাসের নিজস্ব পরিচয়ও রয়েছে। পার্টি, নাইটআউট থেকে গুটিয়ে রাখা অনিন্দিতা কিন্তু নিজেও বেশ প্রতিষ্ঠিত। কী করেন তিনি? পেশায় তিনিও অভিনেত্রী। কাজ করেছেন ‘হারবার্ট’-এরমতো ছবিতে। শুধু কি তাই? তাঁর কাজের ঝুলি বেশ লম্বা। ধারাবাহিক ‘চুনি পান্না’-য় দিব্যজ্যোতি দত্তের মা হয়েছিলেন। তার পর ‘রোজা’, ‘গৌরীদান’-এও অভিনয় করেছেন। আর বর্তমানে তাঁকে আপনি রোজ দেখতে পাচ্ছেন টিভিতে। কী করে ‘তুমি আশে পাশে থাকলে’ ধারাবাহিকে নায়িকার মায়ের রোলে রোজই দাপটের সঙ্গে অভিনয় করছেন অনিন্দিতা।

কাঞ্চনকে বিয়ে করেছিলেন নেহাতই ছোট বয়সে। সে সময় কাঞ্চনও যে প্রতিষ্ঠিত ছিলেন সেভাবে তা নয়। প্রায় সাড়ে সাত বছরের দাম্পত্য ছিল তাঁদের। যদিও তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। অনেক বছর কেটে গিয়েছে, এখন যদিও পুরনো কাসুন্দি আর ঘাঁটতে চান না অনিন্দিতা। মা-বাবা আর মাম্মাম মানে পোষা বেড়াল নিয়ে দিব্য চলছে তাঁর।


ওদিকে কাঞ্চনের দ্বিতীয় বিয়েও ভেঙেছে। তৃতীয় বার বিয়ে করতে চলেছেন তিনি। পাত্রী শ্রীময়ী চট্টরাজ। প্রায় কুড়ি বছরের বড় তিনি শ্রীময়ীর থেকে। তাতে কী? প্রেম কবেই এই সব হিসেব মেনে চলেছে? আগামী ৬ মার্চ সাতপাকে বাঁধা পড়বেন ওঁরা, টলিপাড়ার অন্দর বলছে এমনটাই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours