রবি-সকালে ভালোই এগোচ্ছিলেন শুভমন গিল। দেখতে দেখতে তিন অঙ্কের রানের কাছাকাছি পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু একটা রান আউট পুরো ছবিটাই বদলে দিল। মাত্র ৯ রানের জন্য শতরান হাতছাড়া হল শুভমনের। ডাইভ দিয়েও রক্ষা হল না।

 ডাইভ দিয়েও রক্ষে হল না, মাত্র ৯ রানের জন্য শুভমনের মিস সেঞ্চুরি
ডাইভ দিয়েও রক্ষে হল না, মাত্র ৯ রানের জন্য শুভমনের মিস সেঞ্চুরি

কলকাতা: বেন স্টোকসদের বিরুদ্ধে সরফরাজ খানের রান আউট কম কষ্ট দেয়নি রোহিত শর্মা থেকে শুরু করে ভারতীয় ক্রিকেট প্রেমীদের। তার সঙ্গে এ বার জুড়ল শুভমন গিলের (Shubman Gill) রান আউট। জোড়া রান আউটে কষ্ট আরও বাড়ল ভারতীয় ক্রিকেট প্রেমীদের। রাজকোটে ভারতের দ্বিতীয় ইনিংস চলছে (এই প্রতিবেদন প্রকাশিত হওয়া অবধি)। রবি-সকালে ভালোই এগোচ্ছিলেন শুভমন গিল। দেখতে দেখতে তিন অঙ্কের রানের কাছাকাছি পৌঁছেও গিয়েছিলেন। কিন্তু একটা রান আউট পুরো ছবিটাই বদলে দিল। মাত্র ৯ রানের জন্য শতরান হাতছাড়া হল শুভমনের। ডাইভ দিয়েও রক্ষা হল না।


রাজকোট টেস্টের তৃতীয় দিনের শেষে ৬৫ রানে অপরাজিত ছিলেন শুভমন গিল। সঙ্গে ছিলেন ৩ রানে অপরাজিত কুলদীপ যাদব। চতুর্থ দিন এক ঘণ্টার মধ্যেই শতরানের কাছে পৌঁছে গিয়েছিলেন। কিন্তু তারপরই ঘটল অঘটন। ৬৩.৬তম ওভারে রান আউট হন শুভমন। ভাইজ্যাগের পর রাজকোটেও শুভমনের কাছে ভারতের দ্বিতীয় ইনিংসে শতরান করার সুযোগ ছিল। কিন্তু তা হল না।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours