বছর দুয়েক আগে এই ছোট্ট খুদেকে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন সলমন। জানেন কি এই ছোট্ট খুদের পরিচয়? অনাথ এই শিশু আজ কোটি কোটি টাকার মালিক।

সলমনের পাশে এই 'অনাথ' শিশু এখন ১২০ কোটির মালিক! জানেন পরিচয়?
সলমনের পাশে বসা এই খুদে কে?


সলমন খান, তাঁর প্রভাব প্রতিপত্তি সম্পর্কে সকলেই জানেন। জীবনের ৫৯টা বসন্ত পার হয়ে গেলেও আজও তিনি চিরতরুণ। বছর দুয়েক আগে এই ছোট্ট খুদেকে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন সলমন। জানেন কি এই ছোট্ট খুদের পরিচয়? অনাথ এই শিশু আজ কোটি কোটি টাকার মালিক।


এই খুদে আর কেউ নন– সলমনের পালিতা বোন অর্পিতা খান। অর্পিতা তখন দুধের শিশু। গাড়ি করে যাচ্ছিলেন সলমনের বাবা সেলিম খান ও তাঁর স্ত্রী সালমা। তাঁকে দেখতে পান ওঁরা। মায়ের মৃতদেহের পাশে হাপুস নয়নে কাঁদছিল সে। আর দেরি করেননি খান পরিবার। তাঁকে নিয়ে আসা হয় বাড়িতে। আইনি প্রক্রিয়া শেষ করে, খান পরিবারের মেয়ে হয়ে ওঠেন অর্পিতা। সেলিম খান ও সালমা খানে তিন ছেলে ও এক মেয়ে। অর্পিতা আসার পর সন্তানের সংখ্যা বাড়ে আরও এক। কখনওই তিন ছেলে সলমন, সোহেল, আরবাজ অথবা মেয়ে আলভিরার থেকে আলাদা করে দেখেননি তাঁকে সেলিম খান। পরিবারে সবচেয়ে ছোট তিনি। তাই, যথেষ্ট আদরে বড় হয়ে উঠতে থাকেন অর্পিতা।

পরবর্তীতে তাঁর ধুমধাম করে বিয়েও হয় অভিনেতা আয়ুষ শর্মার সঙ্গে। এর আগে অবশ্য অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সলমন খানের যে ফার্মহাউজটি রয়েছে, সেটি কিন্তু তাঁর নামে নয়, খান পরিবার তা লিখে দিয়েছে অর্পিতার নামে। মহারাষ্ট্রের পানভেলে ১৫০ একর এলাকা জুড়ে বিস্তৃত এই ফার্মহাউজের বাজার দর প্রায় ১০০ কোটির কাছাকাছি। এ ছাড়াও আরও বেশ কিছু বিলাসবহুল বাড়ি, গাড়ির মালিক অর্পিতা। সব মিলিয়ে এই মুহূর্তে তাঁর সম্পত্তি আকাশছোঁয়া।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours