হাতে আর ক’টা দিন। নির্বাচনের সলতে পাকানোর কাজটা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছে সব রাজনৈতিক দলই। চূড়ান্ত প্রার্থী তালিকাও সামনে আসবে শীঘ্রই। ভোট প্রস্তুতিতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে নির্বাচন কমিশন।

এবারও ভোটে জিতব’, লোকসভায় হুগলির প্রার্থী তিনিই, ঘোষণা লকেটের
লকেট চট্টোপাধ্যায়

হুগলি: বহিরাগত লকেটকে চাই না। ইতিমধ্য়েই শ্রীরামপুরে পড়েছে পোস্টার। তা নিয়ে রাজনৈতিক মহলে চাপানউতর চলছিলই। এরইমধ্যেই হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় নিজেই জানিয়ে দিলেন আসন্ন লোকসভা নির্বাচনে তিনিই হুগলি থেকে প্রার্থী হচ্ছেন। এদিন হুগলি জেলা বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন থেকে তৃণমূলের তুলোধনা করেন লকেট। চাঁচাছোলা ভাষায় তোপ দেগে বলেন, “তৃণমূল লকেট চট্টোপাধ্যায়ের নামে জুজু দেখছে। কখনও বিজেপির নাম করে শ্রীরামপুরে পোস্টার দিচ্ছে। কখনও দেখবেন আরামবাগে দিচ্ছে। এরপর দেখা যাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র দক্ষিণ কলকাতায় পোস্টার পড়বে। আবার কখনও দেখবেন ডায়মন্ড হারবারে পড়ছে। ইয়ে ডর মুঝে আচ্ছা লাগা।”


এরপরেই ভোটে লড়া নিয়ে বিতর্কের মধ্যে তিনি বলেন, “অন্য লোকসভা কেন্দ্রে কী হবে জানি না। হুগলি থেকে আমি গত লোকসভা ভোটে জয়ী হয়েছিলাম। এবারও হব। দ্বিতীয়বাবের জন্য হুগলি থেকে নিশ্চয় লড়ব।” প্রসঙ্গত, ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ৮০ হাজারের বেশি ভোটে হুগলি থেকে জিতেছিলেন লকেট। হুগলীতে তৃণমূল বিরোধী মুখ হিসাবে বিগত কয়েক বছরে একেবারে প্রথমসারিতে উঠেও এসেছেন। 


নির্বাচনের সলতে পাকানোর কাজটা অনেক আগে থেকেই শুরু করে দিয়েছে সব রাজনৈতিক দলই। চূড়ান্ত প্রার্থী তালিকাও সামনে আসবে শীঘ্রই। ভোট প্রস্তুতিতে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে নির্বাচন কমিশন। সেখানে হুগলি থেকে এবারে পদ্ম শিবিরের তরফে কে প্রার্থী হবেন তা নিয়ে জল্পনা বাড়ছিল। এদিকে শেষ বিধানসভা ভোট থেকে পুরসভা, পঞ্চায়েত, সব নির্বাচনেই কার্যত নাস্তানাবুদ হতে হয়েছে বিজেপিকে। সেখানে লোকসভা নির্বাচনে প্রার্থী তালিকায় বড় কোনও চমক থাকে কিনা সেদিকে নজর ছিল সকলেরই। যদিও এদিনের সাংবাদিক বৈঠকে শুরু থেকেই তৃণমূলের বিরুদ্ধে অলআউট অ্যাটাকে নামেন লকেট। তাঁর দাবি, ২০২১ সালের ভোটের পর থেকে ২০২৪ সালের পরিস্থিতি অনেক পাল্টেছে। বাংলার মানুষ তৃণমূলকে আর চাইছে না। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours