গত নভেম্বর মাসে দেবরাজের দুটি বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। বাড়ির দোতলায় অদিতি মুন্সীর স্টুডিওতেও তল্লাশি চালানো হয়েছিল। দেবরাজ জানিয়েছিলেন, তাঁর বাড়ি থেকে ব্যাঙ্কের ডিটেইলস, তাঁর সংস্থা সংক্রান্ত সব তথ্য নিয়ে গিয়েছিল সিবিআই। 

 দফতরে হাজির অদিতি মুন্সীর স্বামী
নিজাম প্যালেসে দেবরাজ চক্রবর্তী

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় ফের একবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নজরে তৃণমূল কাউন্সিলর দেবরাজ চক্রবর্তী। বিধায়ক তথা শিল্পী অদিতি মুন্সীর স্বামী দেবরাজের নাম আগেই জড়িয়েছে নিয়োগ মামলায়। বিধাননগরে তাঁর বাড়িতে ইতিমধ্যে তল্লাশিও চালানো হয়েছে। এবার তাঁকে তলব করা হল সিবিআই দফতরে। বৃহস্পতিবার সকালে নিজাম প্যালেসে হাজিরা দেন তিনি। মাত্র ২৪ ঘণ্টার নোটিসে তাঁকে তলব করা হয়েছে বলে জানিয়েছেন তৃণমূল কাউন্সিলর। শুধুমাত্র দেবরাজ নন, আরও এক কাউন্সিলরকে তলব করা হয়েছে এদিন। প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তকেও এদিন তলব করা হয়েছে তাঁকে।


এই দুই কাউন্সিলরের বাড়িতেই তল্লাশি চালিয়েছিল সিবিআই। উদ্ধার হওয়া নথির বিষয়ে তাঁদের এদিন জিজ্ঞাসাবাদ করা হবে বলে সূত্রের খবর। গত নভেম্বর মাসে দেবরাজের দুটি বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। বাড়ির দোতলায় অদিতি মুন্সীর স্টুডিওতেও তল্লাশি চালানো হয়েছিল। দেবরাজ জানিয়েছিলেন, তাঁর বাড়ি থেকে ব্যাঙ্কের ডিটেইলস, তাঁর সংস্থা সংক্রান্ত সব তথ্য নিয়ে গিয়েছিল সিবিআই।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours