এর আগেও ব্যাঙ্ক প্রতারণাকাণ্ডে কলকাতায় হানা দিয়েছে ইডি। এই ঘটনায় মূল অভিযুক্তের বাড়িতে আগেই তল্লাশি চালায় ইডি। সেখান থেকে বিভিন্ন নথি উঠে আসে বলে খবর। সেই নথির খতিয়ে দেখেই তাঁর সঙ্গী ঋষি সিংয়ের আবাসনে এদিন হানা দেয় ইডি।

 শহরের দু'জায়গায় তল্লাশি ইডির, নিয়োগ নয়, অন্য দুর্নীতি...
ইডির হানা নিউটাউনে।

কলকাতা: ভিন রাজ্যের ব্যাঙ্ক প্রতারণা মামলায় রবিবার শহরের দুই জায়গায় ইডির তল্লাশি অভিযান চলে। এদিন চিনার পার্ক সংলগ্ন একটি অফিস ও এক হাউজিংয়ের একটি ফ্ল্যাটে হানা দেয় ইডির দল। সূত্রের খবর, দিল্লির ব্যাঙ্ক প্রতারণা মামলার ঘটনার তদন্তে ইডি আধিকারিকদের এই তল্লাশি অভিযান। চিনার পার্ক সংলগ্ন পিএস এভিয়েটর বিল্ডিংয়ের পাঁচতলার একটি অফিসে তল্লাশি অভিযান চালায় ইডি।


তবে এই অফিস এদিন বন্ধ ছিল। দীর্ঘক্ষণ ইডি আধিকারিকরা সেই অফিসের বাইরে দাঁড়িয়ে থাকেন। পাশাপাশি গ্রিনউড হাউজিং কমপ্লেক্সের একটি ফ্ল্যাটেও একই মামলায় তল্লাশি অভিযান চালান ইডি আধিকারিকরা। স্থানীয় সূত্রে খবর এই ফ্ল্যাটটি ঋষি সিং নামে এক ব্যক্তির নামে। তিনি আমদানি-রফতানি ব্যবসার সঙ্গে যুক্ত।


এর আগেও ব্যাঙ্ক প্রতারণাকাণ্ডে কলকাতায় হানা দিয়েছে ইডি। এই ঘটনায় মূল অভিযুক্তের বাড়িতে আগেই তল্লাশি চালায় ইডি। সেখান থেকে বিভিন্ন নথি উঠে আসে বলে খবর। সেই নথি খতিয়ে দেখেই তাঁর সঙ্গী ঋষি সিংয়ের আবাসনে এদিন হানা দেয় ইডি। সূত্রের খবর, ঋষি সিং এদিন প্রথমে ফ্ল্যাটে ছিলেন না। পরে তিনি এসে পৌঁছন। চিনার পার্কের যে অফিসে ইডির টিম যায়, প্রায় ৩ ঘণ্টা অপেক্ষা করার পর তারা বেরিয়ে যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours