এদিন নওশাদ সিদ্দিকী বলেন, "আমি নেতাজি ইন্ডোর থেকে বলি, যদি আপনি রাজ্যের ভাল চান, নওশাদ সিদ্দিকীকে আগামী ৬ মাসের জন্য অর্থদফতরটা দিয়ে দিন। রাজ্যের অর্থনৈতিক অবস্থা আমি পরিবর্তন করে দেখিয়ে দেব। যদি তা না পারি রাজনীতি করাই আমি ছেড়ে দেব।"


 ৬ মাসের জন্য অর্থমন্ত্রী হতে চান নওশাদ, আইএসএফ বিধায়কের মুখে হঠাৎ এমন কথা কেন?
নওশাদ সিদ্দিকী।


কলকাতা: নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আইএসএফের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান। আর সেই মঞ্চ থেকে চ্যালেঞ্জ ছুড়লেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক তথা দলের প্রধান মুখ নওশাদ সিদ্দিকী। তাঁর অভিযোগ, কোনও দাবি উঠলেই, মমতা বন্দ্যোপাধ্যায় আর্থিক সমস্যার কথা বলেন। নওশাদ বলেন, ৬ মাসের জন্য তাঁকে অর্থদফতরের দায়িত্ব দেওয়া হোক। দেখিয়ে দেবেন, কীভাবে তা চালাতে হয়।

এদিন নওশাদ সিদ্দিকী বলেন, “মুখ্যমন্ত্রী বলেন রাজ্যের অর্থনৈতিক অবস্থা তলানিতে। হাসপাতালে বেড নেই কেন, বলেন অর্থের দুরবস্থার কথা। সরকারি কর্মীদের ডিএর কথা বললে অর্থের দুরবস্থার কথা বলেন। স্বাস্থ্যকেন্দ্রের মানোন্নয়ন থেকে শিক্ষক নিয়োগ যা-ই বলি, অর্থের দুরবস্থার করা বলেন। আমি নেতাজি ইন্ডোর থেকে বলি, যদি আপনি রাজ্যের ভাল চান, নওশাদ সিদ্দিকীকে আগামী ৬ মাসের জন্য অর্থদফতরটা দিয়ে দিন। রাজ্যের অর্থনৈতিক অবস্থা আমি পরিবর্তন করে দেখিয়ে দেব। যদি তা না পারি রাজনীতি করাই আমি ছেড়ে দেব।”

নওশাদের চ্যালেঞ্জ, যেদিন তাঁকে এই দায়িত্ব দেওয়া হবে, পরদিন থেকেই সরকারি কর্মীদের কেন্দ্রীয় হারে ডিএ-র ব্যবস্থা করে দেবেন তিনি। একটাও সমাজকল্যাণমূলক প্রকল্প বন্ধ হবে না বলেই জানান তিনি। নওশাদ বলেন, “সবটাই চালাব। নওশাদ সিদ্দিকীর হাতে মাত্র ৬ মাসের জন্য অর্থদফতরটা তুলে দিন, কী হয় কী হয় না দেখিয়ে দেব।”


তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, “আইএসএফ এমন একটা রাজনৈতিক দল যাদের নিজেদের প্রতীক নেই। বিজেপির টাকায় মদতপুষ্ট হয়ে বিজেপির হাত শক্ত করতে, ভোট কাটার রাজনীতি করতে বাংলায় রয়েছে।” বিজেপি নেতা শমীক ভট্টাচার্যকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ওদের দলের বিষয়ে বিজেপির কোনও আগ্রহ নেই।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours