বছরের বেশিরভাগ সময় পর্যটক শূন্য থাকলেও জানুয়ারি দিন ফের চেনা ছন্দে ফিরল বকখালি পর্যটন কেন্দ্র।


টানা তিন দিনের ছুটি পাশাপাশি আজ বড় দিন উপলক্ষে সুন্দরবনের একেবারে অন্তিম প্রান্ত বকখালি পর্যটন কেন্দ্রে পর্যটকদের গমগমে ভিড়। বকখালি পর্যটন কেন্দ্রের সমুদ্র সৈকত থেকে শুরু করে পিকনিক স্পট সমস্ত জায়গাতে এখন পর্যটকদের আনন্দ উল্লাস। গত শনিবার থেকে প্রচুর পরিমাণে পর্যটক এর আগমন ঘটেছে এই বকখালি পর্যটন কেন্দ্রে। বকখালিতে থাকা আবাসিক হোটেল গুলির সমস্ত রুম এই মুহূর্তে বুকিং হয়ে রয়েছে। তাই জানুয়ারি প্রথম এর সকালে যে সমস্ত পর্যটকরা আসছে পরিবার কিংবা বন্ধুবান্ধব নিয়ে তারা বকখালীতে রাত্রিযাপনের জন্য কোনরকম আবাসিক হোটেলে রুম পাচ্ছে না। 
সকাল থেকেই বকখালি পর্যটন কেন্দ্রের পিকনিক স্পটে পরিবার এবং বন্ধুবান্ধব নিয়ে পিকনিকে মেতে উঠেছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা পর্যটকেরা। অপরদিকে বকখালীর সমুদ্র সৈকতের অপরূপ দৃশ্য চক্ষু গোচর করতে ইতিমধ্যেই সমুদ্র সৈকতে ভিড় জমিয়েছে পর্যটকেরা।

সব মিলিয়ে জানুয়ারি অর্থাৎ পয়লা জানুয়ারি আবারো সেই চেনা ছন্দে ফিরলো বকখালি পর্যটন কেন্দ্র। এবং সুন্দরবন পুলিশর পক্ষ থেকে এবং ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পক্ষ থেকে অপ্রতিকর দুর্ঘটনা যাতে না ঘটে পুলিশের পক্ষ থেকে সী জিব টহলদারি চলছে জল পথে ও এ ফাইভপি বোর্ড নিয়ম সমুদ্রের টহলদারি চলছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours