টলিপাড়ায় পার্নো মিত্র বনাম মনামী ঘোষ! ধুন্ধুমার ‘যুদ্ধে’ এগিয়ে কে?
দুই সুন্দরী নায়িকাকে নিয়ে উত্তাল সামাজিক মাধ্যম! কী হয়েছে? কেন আলোচনা! কারণ তাঁরা নিজেই। প্রতিযোগিতায় নিজেরা না থাকলেও ভক্তরা যে 'শোনে না বারণ'...

টলিপাড়ায় পার্নো মিত্র বনাম মনামী ঘোষ! ধুন্ধুমার 'যুদ্ধে' এগিয়ে কে?
পার্নো মিত্র বনাম মনামী ঘোষ


দু’জনেই সুন্দরী, দু’জনেই বহুদিন ধরেই কাজ করছেন টলিউডে– কথা হচ্ছে পার্নো মিত্র ও মনামী ঘোষের। দু’জনের মধ্যে এ যাবৎ কোনও ‘ঝামেলা’র আভাস পাওয়া না গেলেও, দায়িত্ব নিয়ে সেই ঝামেলা লাগিয়েই দিলেন তাঁদের ভক্তরা! কীভাবে? সম্প্রতি শ্রীলঙ্কা ঘুরতে গিয়েছিলেন পার্নো। সমুদ্রের নীল জল আর নোনা হাওয়া গায়ে মেখে সূর্যরঙা বিকিনি পরে দিয়েছিলেন একের পর এক ছবি। থেমে থাকলেন না মনামী ঘোষও। গত বছরের মাঝামাঝি তিনি গিয়েছিলেন বিদেশে। সেখানেরই বিকিনি পরিহিত ছবি শেয়ার করলেন মনামীও। হালকা নীল জল মনামীর মেদহীন শরীর ছুঁয়ে যাচ্ছে, তিনি যেন সাক্ষাৎ জলপরী। মনামী ওই ছবি দিতেই ভক্তদের মধ্যে যুদ্ধ! বিকিনি পরে কে বেশি আকর্ষণীয়? এই নিয়েই এখন চলছে বিস্তর আলোচনা। যদিও কমেন্ট বক্স জানান দিচ্ছে মনামীর দিকেই পাল্লা ভারি। বরাবরই শরীর নিয়ে সচেতন মনামী। বয়স প্রায় ৪০ ছুঁইছুঁই– কিন্তু দেখে বোঝারই উপায় নেই। তাই অনেকেই আবার জানতে চেয়েছেন, তাঁর এই ফিটনেসের রহস্য কী?


ওদিকে পার্নো হয়েছেন খানিক সমালোচিত। ‘বডিশেমিং’-এর শিকার হতে হয়েছে তাঁকে। যদিও তাতে অবশ্য বিশেষ বিচলিত নন নায়িকা। তারকাদের নিয়ে লাগাতার ট্রোলিং তো সেলেব জীবনের অঙ্গ। ভক্তরা তাঁর সঙ্গে আছেন, একজন তারকার কাছে এর চেয়ে বড় উপহার আর কী-ই বা হতে পারে? শ্রীলঙ্কার আগে দুবাই গিয়েছিলেন পার্নো। সেখানেই পড়ে গিয়ে পায়ে চোট লাগে তাঁর। চিকিৎসকের পরামর্শে আপাতত পায়ে ব্যান্ডেজ বেঁধে রাখতে হচ্ছে তাঁকে। বেশি ক্ষণ হাঁটার পর ব্যবহার করতে হচ্ছে হুইলচেয়ার। সেই হুইলচেয়ার নিয়ে কিছু দিন আগে ছবিও দিয়েছিলেন তিনি। চলছে ব্যথার ওষুধও। আগামী ১০ জানুয়ারি কলকাতা ফেরার কথা আছে তাঁর।

ওদিকে মনামী ঘোষের আপাতত বেশিরভাগ সময়ই কাটছে মুম্বইয়ে। বাংলায় বহু বছর কাজের পর আপাতত মুম্বইয়ে নিজের ভীত মজবুত করার চেষ্টায় তিনি। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’-এ দেখা যাবে তাঁকে। ছবিটি পরিচালক মৃণাল সেনের বায়োপিক। গীতা সেন অর্থাৎ মৃণাল সেনের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। মৃণাল সেনের ভূমিকায় রয়েছে চঞ্চল চৌধুরী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours