রাপ্তি নদীতে বাস পড়ে গিয়ে ২ ভারতীয়-সহ ১২ জনের মৃত্যু ছাড়াও গুরুতর আহত হয়েছেন ওই বাসের আরও ২৩ যাত্রী। তাঁদের নেপালগঞ্জ মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ডেপুটি পুলিশ ইন্সপেক্টর সুন্দর তিওয়াড়ি জানিয়েছেন। তিনি জানান, দুর্ঘটনাগ্রস্ত বাসের চালক লাল বাহাদুর নেপালি প্রাণে বেঁচে গিয়েছেন।


নেপালে ব্রিজ থেকে বাস পড়ে গেল নদীতে, মৃত ২ ভারতীয়-সহ ১২
নেপালে বাস দুর্ঘটনায় মৃত ১২ যাত্রীর মধ্যে রয়েছেন ২ ভারতীয়।

কাঠমাণ্ডু: ব্রিজ দিয়ে যাওয়ার সময়ই বেসামাল হয়ে রেলিং ভেঙে একেবারে নদীতে পড়ে গেল যাত্রীবাহী বাস। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নেপালের লুম্বিনি প্রদেশে। একেবারে ব্রিজের উপর থেকে রাপ্তি নদীতে। ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১২ জনের। যার মধ্যে ২ ভারতীয় রয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও ২৩ জন।


পুলিশ জানায়, শুক্রবার রাতে যাত্রীবোঝাই বাসটি নেপালগঞ্জ জেলার বাঁকে এলাকা থেকে কাঠমান্ডুর দিকে যাচ্ছিল। ভালুবাং এলাকায় রাপ্তি নদীর ব্রিজের উপর দিয়ে যাওয়ার সময়ই বাসটি নদীতে পড়ে যায়। ঘটনায় ১২ জনের মৃত্যু হলেও এখনও পর্যন্ত ৮ জনের দেহ শনাক্ত করা গিয়েছে বলে জানিয়েছেন ভালুবাংয়ের পুলিশ আধিকারিক উজ্জ্বল বাহাদুর সিং। তিনি জানান, মৃতদের মধ্যে ২ জন ভারতীয় নাগরিক রয়েছেন। তাঁদের নাম যোগেন্দ্র রাম (৬৭) ও মুনে (৩১)। যোগেন্দ্র রাম বিহারের মালাহি থেকে এসেছিলেন আর উত্তর প্রদেশের বাসিন্দা মুনে। তাঁদের দেহগুলি লামাহি হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours