আবারও সন্দেশখালির বেপাত্তা তৃণমূল নেতা শাহাজাহান শেখ ইস্যু সুর চড়ালেন শুভেন্দু। তাঁর কথায়, 'শাহজাহান গর্তে ঢুকে আছেন।' প্রসঙ্গত, গতকালই রাজ্যের মন্ত্রী অখিল গিরি বলেছিলেন, শাহাজাহান নাকি চিকিৎসার জন্য বাইরে গিয়েছেন। আর এরপরই বিরোধী দলনেতার এই খোঁচা দেওয়া মন্তব্য স্বাভাবিকভাবেই যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

 কোথায় শাহজাহান, বাংলার বাইরে নাকি গর্তে লুকিয়ে! শুভেন্দুর দাবিতে হইচই
শাহাজাহান প্রসঙ্গ শুভেন্দু


হিঙ্গলগঙ্গ: সাধারণতন্ত্র দিবস উপলক্ষ্য হিঙ্গলগঞ্জে ‘তিরঙ্গা যাত্রা’য় পা মেলালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখান থেকে আবারও সন্দেশখালির বেপাত্তা তৃণমূল নেতা শাহাজাহান শেখ ইস্যু সুর চড়ালেন শুভেন্দু। তাঁর কথায়, ‘শাহজাহান গর্তে ঢুকে আছেন।’ প্রসঙ্গত, গতকালই রাজ্যের মন্ত্রী অখিল গিরি বলেছিলেন, শাহাজাহান নাকি চিকিৎসার জন্য বাইরে গিয়েছেন। আর এরপরই বিরোধী দলনেতার এই খোঁচা দেওয়া মন্তব্য স্বাভাবিকভাবেই যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

প্রসঙ্গত, সন্দেশখালি তথা গোটা বসিরহাট মহকুমা এলাকায় শাসক দলের নেতা হওয়ার সুবাদে যথেষ্ট দাপট রয়েছে শাহাজাহান শেখের। কিন্তু তাঁর বাড়িতে তল্লাশি অভিযানে গিয়ে ইডির টিম আক্রান্ত হওয়ার পর থেকেই এলাকা থেকে বেপাত্তা শাহাজাহান। কোথায় রয়েছেন, কেউ বলতে পারছে না। লুক আউট নোটিসও জারি হয়েছিল। কিন্তু এতগুলি দিন পেরিয়ে যাওয়ার পর এখনও পর্যন্ত কোনও খোঁজ পাওয়া যায়নি। এমন অবস্থায় এবার শুভেন্দু হুঙ্কার, ‘এখন শাহাজাহানের বসিরহাট নয়, এখন বিজেপির বসিরহাট।’ লোকসভা ভোটের মুখে কি তাহলে এখন বসিরহাটে ক্ষমতা আরও বাড়াচ্ছে বিজেপি? বিরোধী দলনেতার দাবি থেকে অন্তত তেমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।


বেপাত্তা শাহজাহান কোথায়? সেই নিয়ে যখন গোটা রাজ্যে হইচই, ঠিক সেই সময় গতকালই রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি দাবি করেছেন, শাহাজাহান নাকি রাজ্যের বাইরে গিয়েছে চিকিৎসা করাতে। যদিও তিনি সঙ্গে এও বলেছিলেন, পুলিশ শাহাজাহানকে খুঁজছে এবং তিনি রাজ্যে থাকলে নিশ্চয়ই পুলিশ তাঁকে খুঁজে পেত। সেক্ষেত্রেই অখিলের সন্দেহ, নিশ্চয়ই শাহজাহান বাংলার বাইরে আছেন। আর এরপরই আজ শুভেন্দু দাবি করলেন, শাহজাহান কোনও গর্তে ঢুকে বসে আছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours