বর্তমানে নীলাঞ্জনের সঙ্গে সুখে সংসার করছেন ইমন। অন্যদিকে শোভনও এই মুহূর্তে পুরোদস্তুর রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকারের প্রেমে।

বয়সের ফারাকেই কি শেষ হয় প্রেম! ইমনের থেকে ঠিক কতটা ছোট শোভন?
ইমনের থেকে ঠিক কতটা ছোট শোভন?

টলিপাড়ায় শোভন গঙ্গোপাধ্যায় ও ইমন চক্রবর্তীর পুরনো প্রেমের খবর জানেন না হেন মানুষ নেই। কেন হয়েছিল তাঁদের বিচ্ছেদ? তা নিয়ে আলোচনার শেষ নেই। ইমন চক্রবর্তী বয়সে যে শোভনের থেকে খানিক বড় ছিলেন এ কথা সকলেরই জানা। বয়সের ফারাক এই দুনিয়ায় নতুন কিছু নয়! প্রিয়াঙ্কা-নিক থেকে শুরু করে সচিন-অঞ্জলি, সব ক্ষেত্রেই উদাহরণ অজস্র। ইমন ও শোভনের প্রেমে কি ঘটেছিল ঠিক বিপরীতটাই? ইমন শোভনের থেকে বড় হওয়াতেই কি ভাঙে প্রেম?

ইন্ডাস্ট্রিতে ওঁদের ঘনিষ্ঠদের বক্তব্য অনুযায়ী,এমনটা নয় মোটেই। তাঁদের সম্পর্কে বয়সের ফারাক নয় বরং বাধা হয় পরিবার। ইমন বা শোভন এই নিয়ে মুখ না খুললেও একবার এক রিয়ালিটি শো’র মঞ্চে এসে শোভনের মা ইমনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে যা বলেছিলেন, তাতে মোটেও খুশি হননি ইমন ভক্তরা। ইমন ও শোভনের বয়সের ফারাক কত জানেন? ১ এপ্রিল ১৯৯৩, এই হল শোভনের জন্মদিন। অন্যদিকে উইকিপিডিয়া জানাচ্ছে ইমন জন্মেছেন ১৯৮৯ সালের ১৩ সেপ্টেম্বর। শোভনের থেকে তিনি প্রায় বছর চারেকের বড় ছিলেন।


এ সব যদিও অতীত। বর্তমানে নীলাঞ্জনের সঙ্গে সুখে সংসার করছেন ইমন। অন্যদিকে শোভনও এই মুহূর্তে পুরোদস্তুর রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকারের প্রেমে। এর আগে স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের বিচ্ছেদের সময় ইমনের দিকে উঠেছিল অভিযোগের আঙুল। সে নিয়ে ইমনের প্রতিক্রিয়া জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করতে তিনি বলেছিলেন, “আমি চাই ওঁরা ভাল থাকুক। তখনও শোভনের ভাল চেয়েছি এখনও ভাল চাই। স্বস্তিকার-শোভন দু’জনের সঙ্গেই আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমি জানি না ব্রেকআপ হয়েছে কিনা, আমি চাই না হোক। আর যা রটেছে আমি জাস্ট পাত্তাও দিতে চাই না। আই অ্যাম হ্যাপিলি ম্যারেড উইথ অ্যা পারফেক্ট হাজব্যান্ড।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours