একে অন্যের সঙ্গে বেড়িয়ে পড়েছিলেন ছোট্ট ট্রিপে। পাহাড় কোলে বেশ কিছুটা সময় কাটিয়েছিলেন একান্তে। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় এই জুটির প্রায় অধিকাংশ ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শাহরুখের নায়িকা এবার সন্দীপ্তা? ভিডিয়ো শেয়ার হতেই নেটিজ়েনদের দাবি...



সদ্য বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। তবে থেকেই টানা খবরের শিরোনামে অভিনেত্রী। তাঁর নতুন সিরিজ বোধন ২ মুক্তি থেকে শুরু করে ব্যক্তিজীবনের নয়া অধ্যায়, সন্দীপ্তাকে নিয়ে চর্চা তুঙ্গে। তালিকায় থাকা একাধিক খবরের মধ্যে সবার আগে যা জায়গা করে নেয় তা হল সন্দীপ্তার হানিমুন প্ল্যান। অভিনেত্রী বরাবরই ভীষণ ঘুরতে পছন্দ করেন। সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করে এখন তিনি চুটিয়ে সংসার করলেও জুটি হানিমুন ডেস্টিনেশন হিসেবে কোন জায়গাকে বেছে নিতে চলেছেন, সেই কৌতুহল বর্তমান ভক্তমনে। তবে বাড়িতে অবসরে বসে থাকার জুটি তাঁরা নন। একে অন্যের সঙ্গে বেড়িয়ে পড়েছিলেন ছোট্ট ট্রিপে। পাহাড় কোলে বেশ কিছুটা সময় কাটিয়েছিলেন একান্তে। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় এই জুটির প্রায় অধিকাংশ ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এবার তেমনই এক ছবি তিনি শেয়ার করলেন। যেখানে দেখা গেল সর্ষে খেতের মাঝে তিনি শাহরুখ খানের গানের সঙ্গে পোজ় দিলেন। গানে গানে মাতলেন সন্দীপ্তা। ভিডিয়ো ক্লিপিং শেয়ার করতেই নেটিজ়েনদের মত- DDLJ পার্টি ২ হয়ে যাক, সঙ্গে শাহরুখ খান। কেউ আবার কটাক্ষ করে লিখলেন, সর্ষের মধ্যে ভূত। সন্দীপ্তা যদিও এমন প্রচুর পোস্ট মাঝে মধ্যেই করে থাকেন। যা দেখে এমন নানা মজার কমেন্ট দেখা যায় ভক্তদের মধ্যে। তিনি প্রথম থেকেই এই বিষয়গুলোকে বেশ পছন্দ করেন। রিলস বানানো থেকে শুরু করে ডান্স ভিডিয়ো, সন্দীপ্তা ভক্তদের কাছে বেশ পছন্দের অভিনেত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours