বাস পরিষেবা নিশ্চিত করার জন্য আধিকারিক এবং কর্মীদের করুণাময়ী এবং ময়ূখ ভবন ক্যাম্প অফিসে নিযুক্ত করা হবে বলে ঠিক হয়েছে। বিধাননগর পুলিশের সঙ্গে পরামর্শ করেই চলবে সব বাস।


বইমেলার জন্য চলবে স্পেশ্য়াল বাস, কোথা থেকে, কখন জেনে নিন
প্রতীকী ছবি


কলকাতা: সামনেই বইমেলা, সঙ্গে আবার গঙ্গাসাগর মেলা। যাত্রী পরিষেবা ঠিকঠাক রাখতে বড় সিদ্ধান্ত নিয়ে ফেলল রাজ্য সরকার। এদিনই এ বিষয়ে কসবা পরিবহণ অফিসে সাংবাদিক বৈঠক করে ফেললেন স্নেহাশিস চক্রবর্তী। আন্তর্জাতিক বইমেলার জন্য কোথায় কোথায় এবং কিভাবে বাস চালানো হবে সে কথাও বলে দিলেন। করুণাময়ী এবং ময়ূখ ভবনের নিকটে দু’টি বাসস্ট্যান্ড থেকে কলকাতা এবং শহরতলির বিভিন্ন প্রান্তে বাস পরিষেবা চালু করা হচ্ছে বলে জানা যাচ্ছে। একইসঙ্গে বিশেষ বাস পরিষেবা সম্পর্কে বইমেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বইপ্রেমীদের অবহিত করার জন্য ব্যাপকভাবে প্রচার করা হবে বলেও ঠিক হয়েছে। বিকেল ৩টে থেকে রাত ৯টা পর্যন্ত পাওয়া যাবে এই বিশেষ পরিষেবা।

বাস পরিষেবা নিশ্চিত করার জন্য আধিকারিক এবং কর্মীদের করুণাময়ী এবং ময়ূখ ভবন ক্যাম্প অফিসে নিযুক্ত করা হবে বলে ঠিক হয়েছে। বিধাননগর পুলিশের সঙ্গে পরামর্শ করেই চলবে সব বাস। অ্যাপ-ক্যাবের জন্য নেওয়া হচ্ছে বড় উদ্যোগ। এ বছর অ্যাপ ক্যাব পরিষেবা প্রদান করার জন্য পিকআপ পয়েন্ট -এর ব্যবস্থা করা হবে বিধাননগর সুইমিং পুলের কাছে (ময়ূখ ভবনের বিপরীতে)। ১৮ তারিখ থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন অন্তত ২০০টি বিশেষ বাস বইমেলা উপলক্ষে চলবে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours