গ্রেফতারি পর্বের শুরু থেকে শঙ্কর ও তাঁর পরিবারের লোকেরা দাবি করে আসছেন, তিনি ষড়যন্ত্রের শিকার। আজও সেই দাবিতেও অনঢ় শঙ্কর। বুধবার বিকেলে যখন তাঁকে শিয়ালদহ বি আর সিং হাসপাতালে নিয়ে আসা হয়, তখনও বললেন, অবশ্যই ষড়যন্ত্রের শিকার।


সব কালো টাকা বিদেশে পাচার? শঙ্কর সাজাচ্ছেন 'রিজার্ভ ব্যাঙ্কের' যুক্তি
শঙ্কর আঢ্য


কলকাতা: রেশন দুর্নীতি মামলায় গ্রেফতার বনগাঁর দাপুটে তৃণমূল নেতা শঙ্কর আঢ্যর সঙ্গে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের কতটা ঘনিষ্ঠতা ছিল, তা নিয়ে চুলচেরা বিশ্লেষণ চলছে। যদিও সেই ঘনিষ্ঠতার তত্ত্ব মানতে নারাজ শঙ্কর। তাঁর অবশ্য বক্তব্য, যদি এতটাই ভাল সম্পর্ক হত, তাহলে জ্যোতিপ্রিয় তাঁকে সরালেন কেন? গ্রেফতারি পর্বের শুরু থেকে শঙ্কর ও তাঁর পরিবারের লোকেরা দাবি করে আসছেন, তিনি ষড়যন্ত্রের শিকার। আজও সেই দাবিতেও অনড় শঙ্কর। বুধবার বিকেলে যখন তাঁকে শিয়ালদহ বি আর সিং হাসপাতালে নিয়ে আসা হয়, তখনও বললেন, অবশ্যই ষড়যন্ত্রের শিকার।

রেশন দুর্নীতিতে গ্রেফতার শঙ্কর আঢ্য আপাতত রয়েছেন ইডির হেফাজতে। এদিন তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য যখন হাসপাতালে আনা হয়, তখন প্রশ্ন করা হয়েছিল, কেন তিনি বার বার বলছেন ষড়যন্ত্রের শিকার? কার বিরুদ্ধে অভিযোগ তাঁর? সংবাদমাধ্যমের সেই প্রশ্ন শুনে বনগাঁর প্রাক্তন পুরপ্রধান বললেন, “অবশ্যই (ষড়যন্ত্র)। আমার কারও বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। সেটা তদন্তকারীরা দেখবেন।” কিন্তু কেন তিনি বলছেন ষড়যন্ত্রের কথা? শঙ্করের যুক্তি, “আমার কোনও চাল কল নেই। আমি কোনও ডিলার নই।”

উল্লেখ্য, ইডির তরফে আদালতে দাবি করা হয়েছে, রেশনের টাকা নাকি এই শঙ্কর আঢ্যর সংস্থার মাধ্যমেই বিদেশে পাচার হত। সেই বিষয়েও এদিন প্রশ্ন করা হয়েছিল ধৃত তৃণমূল নেতাকে। তাঁর সংস্থার মাধ্যমে কোনও টাকা পাচার হয়েছে কি না, সে বিষয়ে প্রশ্ন করতেই উত্তর এল, “এটা কোনওদিন হয় না। কারণ রিজার্ভ ব্যাঙ্ক নিজেদের কাজ করে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours