একটি নির্মাণ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল শিলিগুড়ির সেবক রোডের একটি ট্রাস্টের সদস্যদের মধ্যে। জল গড়ায় আদালতে। মামলাও হয়েছিল কলকাতা হাইকোর্টের সার্কিট বেঞ্চে। শুনানি চলাকালীন সময়েই ভবন নির্মাণের প্ল্যান দেখতে চেয়েছিলেন বিচারপতি।


তদন্তের নির্দেশ, বিচারপতি গঙ্গোপাধ্যায়ের রোষের মুখে শিলিগুড়ি পুরনিগম
বিচারপতি গঙ্গোপাধ্যায়

রোষের মুখে শিলিগুড়ি পুরনিগম। সিআইডি তদন্তের নির্দেশ বিচারপতির। বেআইনি নির্মাণ ভাঙা নিয়ে আগেই কঠোর মনোভাব দেখাতে দেখা গিয়েছিল অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। এবার আরও একটি মামলা নিয়ে চলছে শোরগোল। সূত্রের খবর, শিলিগুড়ির একটি ভবনের নকশা চেয়ে পাঠিয়েছিলেন তিনি। কিন্তু, তা না পাওয়াতেই ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তারপরই পৌর নিগমের রেকর্ড রুম সিল করার নির্দেশ দিলেন। একইসঙ্গে কমিশনার-সহ পৌরকর্তাদের ভূমিকা খতিয়ে সিআইডি তদন্তের নির্দেশ দেন তিনি। তা নিয়েই শোরগোল শুরু হয়েছে শিলিগুড়ির নাগরিক মহলে। 

সূত্রের খবর, একটি নির্মাণ নিয়ে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল শিলিগুড়ির সেবক রোডের একটি ট্রাস্টের সদস্যদের মধ্যে। জল গড়ায় আদালতে। মামলাও হয়েছিল কলকাতা হাইকোর্টের সার্কিট বেঞ্চে। শুনানি চলাকালীন সময়েই ভবন নির্মাণের প্ল্যান দেখতে চেয়েছিলেন বিচারপতি। চেয়ে পাঠান নকশা। কিন্তু তা না মেলাতেই রেগে যান তিনি। ক্ষোভ প্রকাশ করেন। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours