কয়েকদিন ধরে শোনা গিয়েছিল, পরিবারকে সময় দেওয়ার জন্য এ বার জাতীয় দলের কোচের দায়িত্বও তিনি ছেড়ে দেবেন। অবশ্য তেমনটা এখনই হচ্ছে না। কয়েকদিন আগেই ভারতীয় বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, কোচ হিসেবে দ্রাবিড়ের মেয়াদ আরও বাড়ল। ওডিআই বিশ্বকাপের পর আপাতত ছুটিতে রাহুল দ্রাবিড়। তাই এ বার পরিবারকে সময় দিচ্ছেন দ্য ওয়াল।

জাতীয় দলে ছুটি, ছেলের খেলা দেখতে মহীশূরে হাজির সস্ত্রীক দ্রাবিড়
জাতীয় দলে ছুটি, ছেলের খেলা দেখতে মহীশূরে হাজির সস্ত্রীক দ্রাবিড়

মহীশূর: পরিবারকে তিনি সময় দিতে পারেন না। এ কথা অতীতে জানিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। শোনা গিয়েছিল, পরিবারকে সময় দেওয়ার জন্য এ বার জাতীয় দলের কোচের দায়িত্বও তিনি ছেড়ে দেবেন। অবশ্য তেমনটা এখনই হচ্ছে না। কয়েকদিন আগেই ভারতীয় বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, কোচ হিসেবে দ্রাবিড়ের মেয়াদ আরও বাড়ল। ওডিআই বিশ্বকাপের পর আপাতত ছুটিতে রাহুল দ্রাবিড়। তাই এ বার পরিবারকে সময় দিচ্ছেন দ্য ওয়াল। যে কারণে, স্ত্রীর সঙ্গে তিনি ছেলের খেলা দেখতে মহীশূরে পৌঁছে গিয়েছেন। বিস্তারিত জেনে নিন
এর এই প্রতিবেদনে।


বর্তমানে দেশের মাটিতে ভারত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে। তাতে ভারতের হেড কোচের দায়িত্বে রয়েছেন ভিভিএস লক্ষ্মণ। আর ছুটিতে রয়েছেন দ্রাবিড়। মহীশূরে কোচবিহার ট্রফির ম্যাচে মুখোমুখি কর্নাটক ও উত্তরাখণ্ড। সর্বভারতীয় অনূর্ধ্ব-১৯ এই টুর্নামেন্টে রাহুল দ্রাবিড়ের ছেলে সমিত দ্রাবিড় খেলছেন। মহীশূরের শ্রীকান্তদত্ত নরসিংহরাজ ওয়াদিয়ার মাঠে স্ত্রী বিজেতার সঙ্গে ছেলের খেলা দেখেন রাহুল দ্রাবিড়। তাঁদের ছেলে সমিত কর্নাটকের হয়ে খেলছেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours