যদিও ২০২০ ও ২০২১ মরসুমে সেভাবে জ্বলে উঠতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার। তবে ২০২২ মরসুমে ফের কামব্যাক করেন। চব্বিশের আইপিএলের তোরজোর শুরু হতেই শোনা গিয়েছিল, রাসেলকে ছেড়ে দিচ্ছি কেকেআর। যদিও সে সব গুঞ্জন এখন অতীত। রাসেলকে ধরে রেখেছে কেকেআর। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন রাসেল।

 কেকেআর তাঁকে ছাড়তে চায়? এই গুঞ্জনে অবশেষে মুখ খুললেন রাসেল
আন্দ্রে রাসেল

নয়াদিল্লি: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) জার্সিতে সোনা ফলিয়েছেন বহু চর্চিত তারকা আন্দ্রে রাসেল। ২০১২ সালে কেকেআরের হাত ধরে আইপিএলে অভিষেক হয়। এরপর থেকে দলকে ভরসা জুগিয়ে আসছেন তিনি। যদিও ২০২০ ও ২০২১ মরসুমে সেভাবে জ্বলে উঠতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার। তবে ২০২২ মরসুমে ফের কামব্যাক করেন। চব্বিশের আইপিএলের তোরজোর শুরু হতেই শোনা গিয়েছিল, রাসেলকে ছেড়ে দিচ্ছি কেকেআর। যদিও সে সব গুঞ্জন এখন অতীত। রাসেলকে ধরে রেখেছে কেকেআর। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন রাসেল। কী বলছেন তিনি? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।

নতুন বছরের শুরুর দিকেই হতে পারে ক্রিকেটের মেগা ইভেন্ট আইপিএল। ইতিমধ্যেই তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। ১৯ তারিখ দুবাইয়ের কোকাকোলা এরিনায় বসবে নিলামের আসর। তার আগে ইচ্ছে মতো দল সাজানোর সুযোগ ছিল ফ্র্যাঞ্চাইজিগুলোর কাছে। ইচ্ছেমতো দল সাজিয়েছে দলগুলো। এই সময় রব উঠেছিল দলের ভরসাযোগ্য অলরাউন্ডারকে ছেড়ে দিতে চলেছে কেকেআর। বিভিন্ন মহলে এই নিয়ে শুরু হয় গুঞ্জন। অবশেষে রিটেনশন তালিকা জমা দিয়েছে কেকেআর। রাসেলকে ধরে রেখেছে শাহরুখ খানের দল। আর এরপরপই এই বিষয়ে মুখ খুললেন রাসেল। হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “আমায় নিয়ে কম গুঞ্জন হয়নিয সবটাই কানে এসেছে। কিন্তু আসলে আমার ফ্র্যাঞ্চইজি আমার উপর আস্থা রেখেছে। তারা জানে আমি অতীতে কী করেছি, এবং কী করার ক্ষমতা রাখি। পরবর্তী মরসুমেও সেই ধারা অব্যাহত থাকবে।” কেকেআরের জার্সিতে এর বরাবর নজর কাড়েন রাসেল। ২০২৩ মরসুমে ১৪ ম্যাচে ২২৭ রান করেন।তার আগে ২০২২ আইপিএলে দুর্দান্ত ফর্মে ছিলেন। ১৪ ম্যাচ খেলে সে বার রাসেলের সঞ্চয় ৩৩৫।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours