মহা ধুমধামে বিয়ের পিঁড়িতে বসলেও পরবর্তীতে করিশ্মা কাপুর বুঝতে পেয়েছিলেন এই বিয়েতে তিনি ভাল থাকবেন না। তাঁদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা বলিউডের অন্দরমহলে জায়গা করে নিয়েছিল। যার মধ্যে অন্যতম হল তাঁর হানিমুনের ঘটনা। বন্ধুদের সঙ্গে কাটাতে হবে রাত, হনিমুনে করিশ্মাকে কু-প্রস্তাব খোদ স্বামীর ।



করিশ্মা কাপুর, বলিউডের অন্যতম সেলেব, যাঁকে নিয়ে একটা সময় চর্চা ছিল তুঙ্গে। যদিও তিনি একটা সময় পর পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। বিয়ের পরই পাল্টে গিয়েছিল তাঁর কেরিয়ার গ্রাফ। করিশ্মা কাপুর প্রথমে একাধিক অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। তালিকা থেকে বাদ পড়েনি অভিষেক বচ্চনের নামও। কিন্তু একটা সময় পর তাঁকে আর দর্শকেরা পেলেন না। বিয়েতে যে তিনি খুব একটা ভাল ছিলেন না, সে বিষয়টা তিনিই পরবর্তীতে খোলসা করে দিয়েছিলেন। মহা ধুমধামে বিয়ের পিঁড়িতে বসলেও পরবর্তীতে করিশ্মা কাপুর বুঝতে পেয়েছিলেন এই বিয়েতে তিনি ভাল থাকবেন না। তাঁদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা বলিউডের অন্দরমহলে জায়গা করে নিয়েছিল। যার মধ্যে অন্যতম হল তাঁর হানিমুনের ঘটনা।
বিয়ের পর হানিমুন সব মহিলার কাছেই স্বপ্নের মতো। সব থেকে সুন্দর ও মনোরম এই ট্রিপ। কিন্তু করিশ্মা কাপুরের কাছে তা হয়ে দাঁড়িয়েছিল ট্রমা। তিনি কিছুতেই মেনে নিতে পারেননি, সে রাতে তাঁর সঙ্গে যা ঘটেছিল। তাঁর স্বামীর বেশ কিছু বন্ধু গিয়েছিলেন এই ট্রিপে। হঠাৎ করে রাতে তাঁকে বলা হয়, বন্ধুদের সঙ্গে রাত্রীবাস করতে হবে। শুনে অবাক হয়েছিলেন তিনি। সকলের সামনেই শুরু হয়ে যায় হাসাহাসি। এমন কি শোনা যায় তাঁর জন্য পারিশ্রমিকও স্থির করতে শুরু করে দিয়েছিলেন করিশ্মা কাপুরের স্বামী। যদিও এই বিয়েটা থেকে এখন বেরিয়ে এসেছেন করিশ্মা কাপুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি আবারও সিনেপাড়ায় কামব্যাক করতে চান। আবারও ফিরতে চান দর্শকদের মাঝে। তাঁকে এখন সিনেদুনিয়ার বিভিন্ন পার্টিতে দেখা যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours