বুধবার কাঁধের অস্ত্রোপচার হয় মদন মিত্রের। এসএসকেএম সূত্রে খবর, সন্ধ্যার দিকে মদন জানান, যে জায়গায় অস্ত্রোপচার হয়েছে, সেখানে ব্যথা করছে। এরপর রাতের দিকে আচমকাই খিঁচুনি হতে থাকে। দীর্ঘক্ষণ সেই খিঁচুনি হয়। সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা যান। প্রয়োজনীয় ব্য়বস্থা নেন।


 অপারেশনের পর মদনের শারীরিক অবস্থার অবনতি, হঠাৎ কী হল?
এসএসকেএম-এ ভর্তি মদন মিত্র
কলকাতা: মদন মিত্রের শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ কাটছেই না। বৃহস্পতিবার রাতে আবারও খিঁচুনি হয় মদনের। অস্ত্রোপচারের পর খিঁচুনি হ‌ওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন চিকিৎসকেরা। তবে আপাতত স্থিতিশীল রয়েছেন মদন। গত সপ্তাহে বৃহস্পতিবার রাতেই খিঁচুনি হওয়ায় পড়ে যান মদন মিত্র। বাঁ কাঁধের হাড় ভাঙে কামারহাটির তৃণমূল বিধায়কের। তার অস্ত্রোপচার হয়। এরপর আবারও খিঁচুনি। এস‌এসকেএমের আইটিইউয়ে চিকিৎসাধীন তিনি।
বুধবার কাঁধের অস্ত্রোপচার হয় মদন মিত্রের। এসএসকেএম সূত্রে খবর, সন্ধ্যার দিকে মদন জানান, যে জায়গায় অস্ত্রোপচার হয়েছে, সেখানে ব্যথা করছে। এরপর রাতের দিকে আচমকাই খিঁচুনি হতে থাকে। দীর্ঘক্ষণ সেই খিঁচুনি হয়। সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা যান। প্রয়োজনীয় ব্য়বস্থা নেন। এসএসকেএম সূত্রে খবর, আপাতত মদন মিত্র স্থিতিশীল রয়েছেন। তবে অস্ত্রোপচারের পর যেহেতু খিঁচুনি, তাই বিশেষ নজর রাখা হয়েছে কামারহাটির বিধায়ককে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours