বগির চাকা পাত থেকে নীচে পড়ে যায়। তার ফলেই বিপত্তি বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে । এই মুহূর্তে আপ এন্ড ডাউন শাখায় ট্রেন চলাচল বন্ধ। অন্য লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা করছে রেল প্রশাসন।

Train Accident: ট্র্যাক থেকে নীচে চাকা পড়েই বড় বিপত্তি, বাংলায় আবারও রেল দুর্ঘটনা
ট্রেন দুর্ঘটনা

 কাটোয়া: ব্যান্ডেল কাটোয়া শাখার কালনার রংপাড়ায় লাইনচ্যুত মালগাড়ি। ফলে কালনা কাটোয়া শাখায় ট্রেন বিভ্রাট। স্টেশন সংস্কারের কাজ চলাকালীন রংপাড়ার কাছে মালগাড়ির পেছনের বগির চাকা পাত থেকে নীচে পড়ে যায়। তার ফলেই বিপত্তি বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে । এই মুহূর্তে আপ এন্ড ডাউন শাখায় ট্রেন চলাচল বন্ধ। অন্য লাইন দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রাখার চেষ্টা করছে রেল প্রশাসন। ভোর পাঁচটা নাগাদ এই ঘটনা ঘটে এলাকাবাসীদের দাবি।


রেল সূত্রে জানা গিয়েছে, ব্যান্ডেল থেকে আপ মাল গাড়িতে বোল্ডার আনা হচ্ছিল।পেছনের দিকে কামরার চাকা লাইনচ্যুত হয়ে যায়। বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। স্থানীয় বাসিন্দারা প্রথমে ছুটে আসেন। খবর দেওয়া হয় রেল কর্মীদের।

খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পৌঁছন রেলের আধিকারিকরাও। সাময়িকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে আপ ও ডাউন লাইনের ট্রেন চলাচল।


প্রসঙ্গত, দুদিন আগেই হাওড়ায় লাইনচ্যুত হয় লোকাল ট্রেন। টিকিয়াপাড়ায় লাইন থেকে ছিটকে যায় ডাউন বাগনান লোকালের বগি। ট্র্যাক বদল করার সময় লাইনচ্যুত হয়ে যায় ট্রেনের একটি বগি। ট্রেনের গতি কম থাকায় বড় দুর্ঘটনার থেকে রক্ষা পাওয়া যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours