অভিযুক্ত ছাত্র হস্টেলের ঘরে বসেই বোমা বানাচ্ছিলেন বলে অভিযোগ। বোমা বাঁধতে গিয়ে তা বিস্ফোরণও ঘটেছে। এর জেরে আহত হয়েছেন ওই ছাত্র। তাঁর ডানহাতে গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। এর পাশাপাশি অপর এক ছাত্রও আহত হয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের হস্টেলে বোমা বানাতে গিয়ে হাত উড়ল ছাত্রের!
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়।
এলাহাবাদ: বিশ্ববিদ্যালয়ের হস্টেল। পড়াশোনার জন্য আবাসিকরা থাকেন সেখানে। কিন্তু সেই হস্টেলের মধ্যেই এক ছাত্রের বিরুদ্ধে দুষ্কৃতীদের কাজ করার অভিযোগ উঠল। অভিযুক্ত ছাত্র হস্টেলের ঘরে বসেই বোমা বানাচ্ছিলেন বলে অভিযোগ। বোমা বাঁধতে গিয়ে তা বিস্ফোরণও ঘটেছে। এর জেরে আহত হয়েছেন ওই ছাত্র। তাঁর ডানহাতে গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। এর পাশাপাশি অপর এক ছাত্রও আহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের এলাহাবাদে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, হস্টেলের ঘরে বোমা বাঁধতে গিয়ে আহত ছাত্রের নাম প্রভাত যাদব। তিনি এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগের স্নাতকোত্তরের ছাত্র। এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ের পিসি বন্দ্যোপাধ্যায় হস্টেলে থাকতেন ওই পড়ুয়া। বুধবার সন্ধ্যায় সেখানেই তিনি বোমা বানাচ্ছিলেন বলে অভিযোগ।
এই ঘটনা নিয়ে অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার রাজেশ কুমার যাদব জানিয়েছেন, হস্টেলে বোমা বাঁধতে গিয়ে ডান হাতে গুরুতর আঘাত পেয়েছেন ওই ছাত্র। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় এনআরএন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অপর এক ছাত্রও আহত হয়েছেন। ঘটনা নিয়ে শীঘ্রই মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন তিনি। ওই ছাত্র কেন বোমা বানাচ্ছিলেন তা অবশ্য জানা যায়নি। কোথা থেকে তিনি বোমা বানানো শিখলেন, কী উদ্দেশ্যে বোমা বানাতে উদ্যত হলেন তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours