জলপাইগুড়ির অরবিন্দ মাধ্যমিক বিদ্যালয়ের ঘটনা। মূলত, এ দিন পরীক্ষা শুরুর কথা ছিল বেলা ১২টা থেকে। তবে ১১ টা বেজে যাওয়ায় পর পরীক্ষাকেন্দ্রে ঢুকতে না দেওয়ায় সমস্যায় পড়েন একাংশ টেট পরীক্ষার্থীরা। মহিলা পরীক্ষার্থীদের গায়ের গহনা খুলতে সময় লাগছিল।

গহনা খুলতে গিয়ে 'বারোটা' বাজল, পরীক্ষাই দিতে পারলেন না টেট পরীক্ষার্থী
পরীক্ষা দিতে পারলেন না চাকরি প্রার্থী

জলপাইগুড়ি: শরীর থেকে গহনা খুলতে দেরি হয়ে গিয়েছিল। আর তাই পরীক্ষাকেন্দ্রে ঢুকতে পারলেন না মহিলা টেট পরীক্ষার্থী। এক কথাই বলাই যায় তাঁকে পরীক্ষাকেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। তবে এই সমস্যা শুধু জলপাইগুড়ি নয়। রাজ্যের বিভিন্ন জেলা থেকে একাংশ পরীক্ষার্থী হলে ঢুকতে না পেরে এই অভিযোগ করেছেন।

জলপাইগুড়ির অরবিন্দ মাধ্যমিক বিদ্যালয়ের ঘটনা। মূলত, এ দিন পরীক্ষা শুরুর কথা ছিল বেলা ১২টা থেকে। তবে ১১ টা বেজে যাওয়ায় পর পরীক্ষাকেন্দ্রে ঢুকতে না দেওয়ায় সমস্যায় পড়েন একাংশ টেট পরীক্ষার্থীরা। মহিলা পরীক্ষার্থীদের গায়ের গহনা খুলতে সময় লাগছিল। পরীক্ষা দিতে না পারা পরীক্ষার্থী অনিতা সরকার বলেছেন, বানারহাট থেকে বাস পালটে জলপাইগুড়ি আসতে হচ্ছিল। তার জেরে ১১ টা বেজে গিয়েছিল। তাই পরীক্ষাকেন্দ্রে ঢুকতে দিল না দায়িত্বে থাকা কর্মীরা। এর জেরে উত্তেজনা। ঘটনাস্থলে পুলিশ। পুলিশকে ঘিরে ক্ষোভ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours