শিশির অধিকারীকে প্রণাম করার পর থেকেই বিতর্কের মুখে পড়েছেন সুবল সাহা। সূত্রের খবর, চিঠি দিয়ে তাঁকে পদত্যাগ করতে বলেছে তৃণমূল। তবে সুবল দাবি করেছেন, এমন কোনও চিঠি পাননি তিনি।


শিশিরকে প্রণামের 'শাস্তি' এবার আরও কঠিন? রাত ১১ টা পর্যন্ত চলল বৈঠক
সুবল মান্না

কাঁথি: বর্ষীয়ান রাজনীতিক শিশির অধিকারীকে প্রণাম করেছেন কাঁথি পুরসভার পুরপিতা সুবল মান্না। আর তার জেরেই দলীয় নেতৃত্বের কড়া নির্দেশের মুখে পড়তে হয়েছে তাঁকে। প্রথমে শোকজ করা হয় তৃণমূল নেতাকে। পরে তাঁকে পদত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে বলেও সূত্রের খবর। শুধু তাই নয় ইতিমধ্যেই দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে মুখোমুখি বৈঠকও করেছেন তিনি। কিন্তু কোনও নির্দেশই নাকি টলাতে পারছে না সুবলকে। পদত্যাগ করা তো দূরের কথা, নিয়মিত অফিসে যাচ্ছেন তৃণমূল নেতা। তাই এবার কড়া পদক্ষেপের কথা ভাবা হচ্ছে বলে সূত্রের খবর। সুবলের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, তা নিয়ে বৃহস্পতিবার রাতে আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। হয়েছে জরুরি বৈঠকও।


বৃহস্পতিবার তৃণমূলের কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি পীযূষ পণ্ডা এক জরুরি বৈঠক ডেকেছিলেন। রাত সাড়ে ৯ টা নাগাদ শুরু হয় সেই বৈঠক, চলে রাত প্রায় ১১ টা পর্যন্ত। ডাক পেয়েই বৈঠকে হাজির হয়েছিলেন কাঁথির পুরসভার ১৬ জন তৃণমূল কাউন্সিলর। প্রত্যেকেই সুবলের বিরুদ্ধে অনাস্থা আনতে সম্মত হয়েছে বলে সূত্রের খবর। শীর্ষ নেতৃত্বের সবুজ সংকেত মিললে শুক্রবারই পেশ হতে পারে অনাস্থা প্রস্তাব। কাঁথি পুরসভায় বর্তমানে কাউন্সিলরের সংখ্যা ২১। সুবল মান্নাকে নিয়ে তৃণমূল কাউন্সিলর রয়েছেন ১৭ জন। ১৬ জনই অনাস্থা আনতে রাজি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours