বৌদিই নাকি দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দিয়েছিলেন ননদকে। তাতেই মৃত্যু। পুলিশের দাবি, জেরায় অভিযোগ স্বীকারও করেছেন বৌদি। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার পৃথিবা এলাকায়। পুলিশ জানিয়েছে, ধৃতেরা নাম সাথী সিংহ।

 বর বেশি ভালবাসে তাকে! ৩ বছরের ননদকে দুধ খাইয়ে মুখে 'রক্ত তোলালেন' বৌদি!
বারাসতে খুনের অভিযোগে ধৃত

বারাসত: সকালে দুধ খাওয়ার আগে পর্যন্তও সব ঠিক ছিল। বৌদিই দুধ খাইয়ে দেন তিন বছরের ননদকে। দুধ খাওয়ার পরও মেয়ে দিব্যি হেসে খেলে বেড়াচ্ছিল ঘরের মধ্যে। আচমকাই মুখ দিয়ে গ্যাজলা-রক্ত বের হতে শুরু করে। নেতিয়ে পড়তে থাকে তিন বছরের বাচ্চা মেয়ে সুমি সিং। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা প্রাথমিকভাবে জানান, বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে ওই শিশুর। এরপরই থানায় অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে পুলিশের হাতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, বৌদিই নাকি দুধের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে দিয়েছিলেন ননদকে। তাতেই মৃত্যু। পুলিশের দাবি, জেরায় অভিযোগ স্বীকারও করেছেন বৌদি। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়া থানার পৃথিবা এলাকায়। পুলিশ জানিয়েছে, ধৃতেরা নাম সাথী সিংহ।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাথী সম্পর্কে ননদ হয় তিন বছরের ওই শিশুটি। পাশাপাশি বাড়ি তাদের। শুক্রবার সকালে বাড়ির সামনেই খেলাধুলো করছিল ওই শিশুটি। অভিযোগ, তখনই সাথী তাকে ডেকে নিয়ে ঘরে যান। সেখানে তাকে দুধ খাওয়ান। দুধের সঙ্গেই সাথী বিষ মিশিয়ে দেন বলে অভিযোগ। ক্যামেরার সামনেও সাথী স্বীকার করেছেন, “আমি বক মারার বিষ খাইয়ে দিয়েছি ওকে।”

পুলিশ দাবি, সাথী জেরায় স্বীকার করেছেন, তাঁর স্বামী নাকি তিন বছরের ওই বাচ্চা মেয়েটাকে থেকে বেশি ভালবাসতেন। সেটাতেই হিংসা হত তাঁর। আর তার জেরেই তিনি খুন করেছেন বলে জেরায় স্বীকার করেছেন।

দেহটি ময়নাতদন্তের জন্য বারাসাত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্তের রিপোর্টেও বিষক্রিয়ায় মৃত্যুর কথা উল্লেখ রয়েছে। অভিযুক্ত সাথী সিংকে গ্রেফতার করেছে হাবড়া থানার পুলিশ। এলাকায় উত্তেজনা রয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours