মেট্রো সূত্রে খবর, বড়দিনে কলকাতা মেট্রোর ব্লু লাইনে ৪ লক্ষ ৯৬ হাজার ৭৬২ জন যাত্রী চড়েছেন। পরিসংখ্যান বলছে, যা গত বছরের থেকে ২৪ হাজার ২০০ বেশি। শুধুমাত্র দমদম থেকেই মেট্রোয় উঠেছেন ৫২ হাজার ৭৫১ জন যাত্রী।


 জোর টক্কর দুর্গাপুজোকে, ক্রিসমাসে রেকর্ড মেট্রোর, কেমন ভিড় হল পার্ক স্ট্রিটে?
প্রতীকী ছবি

কলকাতা: সোমবার রাতভর ক্রিসমাসের উদযাপনে মেতে উঠেছিল বাংলা। সাদা-লাল টুপিতে ছেয়ে গিয়েছিল রাজপথ। উৎসবে মাতোয়ারা জনতার সুবিধার্থে মধ্যরাত পর্যন্ত কলকাতায় চলেছে মেট্রো। রাত ১১টা ১০ মিনিট পর্যন্ত পাওয়া গিয়েছে মেট্রো পরিষেবা। এবার তাতেই হয়ে গেল নয়া রেকর্ড। বড়দিনে কলকাতা মেট্রোয় বড় রেকর্ড। মেট্রো চড়লেন ৫ লক্ষ ২১ হাজার ৯৮০ জন যাত্রী। 

মেট্রো সূত্রে খবর, বড়দিনে কলকাতা মেট্রোর ব্লু লাইনে ৪ লক্ষ ৯৬ হাজার ৭৬২ জন যাত্রী চড়েছেন। পরিসংখ্যান বলছে, যা গত বছরের থেকে ২৪ হাজার ২০০ বেশি। শুধুমাত্র দমদম থেকেই মেট্রোয় উঠেছেন ৫২ হাজার ৭৫১ জন যাত্রী। অন্যদিকে এসপ্ল্যানেড এবং রবীন্দ্রসদন থেকে যথাক্রমে ৪২ হাজার ২৮৭ এবং ৩৩ হাজার ১১২ জন যাত্রী চড়েছেন। মেট্রো সূত্রে খবর, ২০২২ সালে ক্রিসমাসে, এই দুটি স্টেশনে যথাক্রমে ৪১ হাজার ৯২৭ এবং ৩১ হাজার ৯০০ যাত্রী চড়েছিলেন। তবে ভিড়ের নিরিখে খানিকটা পিছিয়ে পড়েছে ক্রিসমাসে আলোর রোশনাইয়ে ডুব দেওয়া পার্ক স্ট্রিট। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours