নবান্নের ভিতরে কানাঘুষো শোনা যাচ্ছে, পার্লামেন্টের নিরাপত্তার গাফিলতি নিয়ে প্রশ্ন ওঠার পরের দিন মুখ্যমন্ত্রী কি নিরাপত্তার অবস্থা দেখতে আগেভাগে পৌঁছে গিয়েছিলেন নিজের দফতরে? তবে এভাবে আচমকা দফতরে পৌঁছে যাওয়ার নজির রয়েছে মুখ্যমন্ত্রীর।

১০টা ৫০-এ হঠাৎ হাজির মমতা, দফতরে গিয়ে হতভম্ব মুখ্যমন্ত্রী
হঠাৎ নবান্নে হাজির মমতা
কলকাতা: কথা ছিল সকাল ১১টা ৩০ মিনিটে বাড়ি থেকে বেরবেন তিনি। সেই মতো তৈরি ছিল মুখ্যমন্ত্রীর কনভয়। কিন্ত অন্তত ১ ঘণ্টা আগে হঠাৎ বাড়িতে থেকে বেরিয়ে পড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধুমাত্র নিজের নিরাপত্তারক্ষীকে সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রী এদিন কালীঘাটের বাড়ি থেকে বেরিয়ে পড়েন সকাল ১০ টা ৩৫ মিনিটে। ১০ টা ৫০ মিনিটে নবান্নে পৌঁছে যান তিনি। তারপর নিজের দফতরে প্রবেশ করে চমকে যান। সূত্রের খবর, দফতরে গিয়ে মুখ্যমন্ত্রী দেখেন, নিরাপত্তার দায়িত্বে নেই কোনও অফিসার। বুধবারে সংসদ হানার ঘটনায় যখন নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে, সেই আবহেই নবান্নের নিরাপত্তার খবর নিলেন মুখ্যমন্ত্রী মমতা।

সূত্রের খবর, উত্তরবঙ্গ সফর থেকে ফিরে বুধবার মুখ্যমন্ত্রী নবান্নে যাননি। কিন্তু বৃহস্পতিবার তিনি কিন্তু নবান্নে যান। মুখ্যমন্ত্রী গিয়ে দেখেন, প্রায় ১১ টা বেজে গেলেও ওসি, এসি নবান্ন সহ নিরাপত্তার দায়িত্বে থাকা অফিসারেরা তখনও গরহাজির। এরপর নিজের সিকিওরিটি অব ডিরেক্টরকে পুরো বিষয়টি দেখতে বলেন তিনি। ডিরেক্টর অব সিকিওরিটির দায়িত্বে থাকে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours