মৌসুনিতে একসাথে ৩ টি রাস্তার শিলান্যাস করলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী 

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অনুপ্রেরনায়, নগর উন্নয়ন দপ্তরের আর্থিক সহাতায়, GBDA পরিকল্পনা ও রূপায়ণে দুইটি কংক্রিট রাস্তার ও সুন্দরবন উন্নয়ন দপ্তরের সহায়তায় একটি ডবল সলিং ইটের রাস্তার শুভ শিলান্যাস অনুষ্ঠান। 

আনুমানিক ৬৮ লক্ষ টাকা ব্যয়ে মৌসুনি দ্বীপের বালিয়ারিতে দুইটি কংক্রিট রাস্তার শিলান্যাস করা হয় এবং অন্যদিকে সুন্দরবন উন্নয়ন দপ্তরের সহায়তায় একটি ডবল সলিং ৯০০ মিটার ইটের রাস্তারও শিলান্যাস করা হয়। এদিন সুন্দরবন্ উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা জানান ইতিমধ্যেই মৌসুনি দ্বীপের প্রায় ৪৫০০ মিটার কংক্রিট রাস্তার কাজ করা হয়েছে, বাকি ৮০০ - ৯০০ মিটার রাস্তাও করে দেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি। এদিন আরও জানান যে মৌসুনি ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছে পর্যটকদের কাছে, অনেকেই এখনে এই পর্যটন ব্যবসার সাথে যুক্ত। যদি পর্যটন দপ্তর থেকে আরও কিছু উন্নয়ন করা যায় সে ব্যাপারেও তিনি আশ্বাস দেন।

 তাতে করে আগামীদিনে পর্যটকদের আগমনে ওই দ্বীপের মানুষদের আর্থিক স্বচ্ছলতা বাড়বে। এদিন এই অনুষ্ঠানে সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম চন্দ্র হাজরার সাথে উপস্তিত ছিলেন GBDA চেয়ার ম্যান তথা জেলা পরিষদের সভাপতি শ্রীমন্ত কুমার মালি ও অন্যান্য আধিকারিক গণ।

স্টাফ রিপোর্টার মুন্না সর্দার
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours