ভারতীয় টিমে ব্যান্ড বাজা বারাত... বিয়ের মরসুমে এ বার টিম ইন্ডিয়ার আরও এক উইকেট পড়ল। দেশের মাটিতে চলছে ভারত-অস্ট্রেলিয়া ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের প্রথম ২ ম্যাচে খেলতে দেখা গিয়েছে তারকা পেসার মুকেশ কুমারকে (Mukesh Kumar)। কিন্তু অজিদের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে তাঁকে খেলতে দেখা যাবে না। কারণ, বিয়ের জন্য ছুটি নিয়েছেন মুকেশ কুমার।

 বিয়ের পিঁড়িতে মুকেশ কুমার, সূর্য বললেন, 'জীবনের সেরা ম্যাচের জন্য শুভেচ্ছা...'
বিয়ের পিঁড়িতে মুকেশ কুমার।

গোরক্ষপুর: ভারতীয় টিমে ব্যান্ড বাজা বারাত… বিয়ের মরসুমে এ বার টিম ইন্ডিয়ার আরও এক উইকেট পড়ল। দেশের মাটিতে চলছে ভারত-অস্ট্রেলিয়া ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের প্রথম ২ ম্যাচে খেলতে দেখা গিয়েছে তারকা পেসার মুকেশ কুমারকে (Mukesh Kumar)। কিন্তু অজিদের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টিতে তাঁকে খেলতে দেখা যাবে না। কারণ, বিয়ের জন্য ছুটি নিয়েছেন মুকেশ কুমার। মজার ছলে যে কারণে, ভারত বনাম অস্ট্রেলিয়া (India vs Australia) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের টসের সময় টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন সূর্যকুমার যাদব বলেছেন, ‘জীবনের সেরা ম্যাচে নামছে মুকেশ। এর জন্য শুভেচ্ছা।’ বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


আজ, মঙ্গলবার গুয়াহাটিতে ভারত-অস্ট্রেলিয়ার তৃতীয় টি-২০ ম্যাচ। মুকেশ কুমারের জায়গায় তৃতীয় টি-২০ ম্যাচে ভারতের একাদশে সুযোগ পেয়েছেন আবেশ খান। এই ম্যাচের আগে বিসিসিআইয়ের পক্ষ থেকে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, গুয়াহাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-২০ ম্যাচের আগে বিসিসিআইের কাছে ভারতের জোরে বোলার মুকেশ কুমার ছুটি চেয়ে আবেদন জানিয়েছিলেন। বিয়ের কারণে তাঁর ছুটি মঞ্জুর করেছে বোর্ড। তিনি রায়পুরে চতুর্থ টি-২০ ম্যাচের আগে দলে যোগ দেবেন। ওই বিবৃতিতেই বোর্ড জানিয়েছেন, পেসার দীপক চাহারকে বাকি সিরিজের জন্য ভারতের স্কোয়াডে নেওয়া হয়েছে।

ভারতীয় পেসার মুকেশ কুমারের ইন্সটাগ্রামে তাঁকে এক ব্যক্তি ট্যাগ করে এক ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, বরবেশে মুকেশ বসে রয়েছেন এক ফুল দিয়ে সাজানো গাড়ির ভেতর। এবং তাঁকে ঘিরে উৎসাহী মানুষজন।




সোশ্যাল মিডিয়া মারফত জানা গিয়েছে, গতকাল (২৭ নভেম্বর) ছিল মুকেশ কুমারের হলদি। আর আজ, বৃহস্পতিবার তাঁর বিয়ে। জানেন মুকেশ কুমারের পাত্রী কে? দিব্যা সিং। তিনি বিহারের ছাপরার বানিয়াপুরের বেরুই গ্রামের বাসিন্দা। তাঁর সঙ্গেই আজ সাতপাঁকে বাধা পড়তে চলেছেন ভারতীয় দলের তারকা পেসার মুকেশ কুমার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours