ঈশ্বরের কাছে কী প্রার্থনা করলে, এই প্রশ্ন করতেই সংবাদসংস্থা এএনআই-কে আর্নল্ড বলেন, "আমি নিজের জন্য় কিছু চাইনি। আমি ওই ৪১ শ্রমিকের উদ্ধারের জন্য এবং যারা উদ্ধারকাজে সাহায্য করছিলেন, তাদের জন্য প্রার্থনা করেছি। 

কেউ কোনওভালে যাতে আহত না হয়, তার প্রার্থনাই করেছি।"

 'নিজের জন্য কিছু চাইনি', উত্তরকাশীর 'মিরাকেলে' ঈশ্বরকে ধন্যবাদ আর্নল্ডের
আন্তর্জাতিক টানেলিং এক্সপার্ট আর্নল্ড ডিস্ক।

উত্তরকাশী: বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর। উত্তরকাশীর সিলকিয়ারা সুড়ঙ্গে আটকে থাকা শ্রমিকদের নিরাপদে উদ্ধারের জন্য সুড়ঙ্গের পাশেই তৈরি করা হয়েছিল অস্থায়ী মন্দির। সেখানে নিয়মিত পুজো চলছিল। উদ্ধারকাজ যখন শেষ পর্যায়ে, সেই সময় মন্দিরে প্রার্থনা করতে দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ার টানেলিং এক্সপার্ট আর্নল্ড ডিস্ক-কেও। মঙ্গলবার র‌্যাট হোল মাইনিংয়ের মাধ্যমে উদ্ধার করা হয় ৪১ শ্রমিককে। উদ্ধারকাজ শেষ হওয়ার পর, আজ ফের ওই মন্দিরে প্রার্থনা করতে যান তিনি। আর্নল্ড জানান, সফলভাবে ৪১ শ্রমিককে উদ্ধার সম্ভব হওয়ায় তিনি ঈশ্বরকে ধন্যবাদ জানাতে এসেছেন।


ঈশ্বরের কাছে কী প্রার্থনা করলে, এই প্রশ্ন করতেই সংবাদসংস্থা এএনআই-কে আর্নল্ড বলেন, “আমি নিজের জন্য় কিছু চাইনি। আমি ওই ৪১ শ্রমিকের উদ্ধারের জন্য এবং যারা উদ্ধারকাজে সাহায্য করছিলেন, তাদের জন্য প্রার্থনা করেছি। কেউ কোনওভালে যাতে আহত না হয়, তার প্রার্থনাই করেছি।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours