আজ ইডেনে পাওয়া যাবে এ বারের বিশ্বকাপের দ্বিতীয় ফাইনালিস্ট। ১৯ নভেম্বর দক্ষিণ আফ্রিকা বা অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে ফাইনালে নামবে আমেদাবাদে। বিশ্বকাপে টিম ইন্ডিয়া এখনও অপরাজিত। রোহিত-বিরাটরা আর একটা ম্যাচ এ ভাবেই বাজিমাত করলে ট্রফি আসবে ভারতে। এরই মাঝে এক প্রাক্তন পাক ক্রিকেটার বিস্ফোরক অভিযোগ করেছেন রোহিত শর্মাকে নিয়ে। ভারত অধিনায়কের টস করা নিয়ে বিতর্তিক মন্তব্য করেছেন পাকিস্তানের ক্রিকেটার।

Rohit Sharma: টস ফিক্সিং করেছেন রোহিত! বিস্ফোরক অভিযোগ প্রাক্তন পাক ক্রিকেটারের
রোহিত কি টস ফিক্সিং করেছেন?

মুম্বই: এক যুগ পর বিশ্বকাপের (ICC World Cup 2023) ফাইনালে ভারত। টিম ইন্ডিয়ার এ বারের বিশ্বকাপের পারফরম্যান্স নিয়ে ক্রিকেট বিশ্বে বিরাট আলোচনা চলছে। আজ ইডেনে পাওয়া যাবে এ বারের বিশ্বকাপের দ্বিতীয় ফাইনালিস্ট। ১৯ নভেম্বর দক্ষিণ আফ্রিকা বা অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে ফাইনালে নামবে আমেদাবাদে। বিশ্বকাপে টিম ইন্ডিয়া এখনও অপরাজিত। রোহিত-বিরাটরা আর একটা ম্যাচ এ ভাবেই বাজিমাত করলে ট্রফি আসবে ভারতে। এরই মাঝে এক প্রাক্তন পাক ক্রিকেটার বিস্ফোরক অভিযোগ করেছেন রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে। ভারত অধিনায়কের টস করা নিয়ে বিতর্তিক মন্তব্য করেছেন পাকিস্তানের ক্রিকেটার। তাঁর বক্তব্যের সারমর্ম খানিকটা এইরকম যে, বিশ্বকাপে টস ফিক্সিং করেছেন রোহিত। এমন মন্তব্য কে করলেন? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


বিশ্বকাপে রোহিত শর্মার টস করা নিয়ে প্রশ্ন তুলেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার সিকন্দর বখত। তিনি রোহিতের টস করায় ষড়যন্ত্রের গন্ধ পেয়েছেন। পাকিস্তানের একটি টেলিভিশন শো-তে সিকন্দর বলেন, ‘আমি একটি ষড়যন্ত্রের তত্ত্ব দিতে পারি। টসের সময় অন্য সব দলের অধিনায়ক এবং রোহিত শর্মার মধ্যে পার্থক্য আছে। অন্য দলের অধিনায়কেরা টসের সময় টস কয়েন খুব বেশি উপরের দিকে ছোড়েন না। কিন্তু রোহিত অনেকটা উপরে টস কয়েন ছোড়েন। যার ফলে কয়েন গিয়ে অনেকটাই দূরে পড়ে। আর প্রতিপক্ষ অধিনায়ক যেখানে দাঁড়িয়ে থাকেন, সেখান থেকে তিনি বুঝতেই পারেন না যে হেড পড়েছে নাকি টেল।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours