খোদ ক্রিকেটের ঈশ্বরকে সাক্ষী রেখেই, তাঁকে ছাপিয়ে গিয়েছেন কিং। বিরাটের এই সাফল্য়ে গ্য়ালারিতেই উদযাপনে মাতেন সচিন তেন্ডুলকর। বিরাট সেঞ্চুরি করতে আনন্দ বাঁধ মানছিল না স্ত্রী অনুষ্কা শর্মার। 

গ্যালারি থেকেই বিরাটের উদ্দেশে ছুড়ে দেন ভালোাবাসার চুম্বন। পাল্টা চুম্বন দিতে ভোলেননি কোহলিও। এ বার বিরাটের সাফল্য নিয়ে সামাজিক মাধ্যমে আবেগঘন পোস্ট অভিনেত্রীর।

 'তুমি ঈশ্বর পুত্র' বিরাটের সাফল্যে আবেগঘন পোস্ট অনুষ্কার
বিরাট-অনুষ্কার ভাইরাল মুহূর্ত

মুম্বই: বিরাট কোহলি, শ্রেয়স আইয়ারের সেঞ্চুরি, সামির সামিয়ানা, এক কথায় সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দাপুটে জয় ভারতের। সেমিফাইনালের মঞ্চে ওডিআই কেরিয়ারের ৫০ তম শতরান করে ইতিহাসের পাতায় কোহলি। খোদ ক্রিকেটের ঈশ্বরকে সাক্ষী রেখেই, তাঁকে ছাপিয়ে গিয়েছেন কিং। বিরাটের এই সাফল্য়ে গ্য়ালারিতেই উদযাপনে মাতেন সচিন তেন্ডুলকর। বিরাট সেঞ্চুরি করতে আনন্দ বাঁধ মানছিল না স্ত্রী অনুষ্কা শর্মার। গ্যালারি থেকেই বিরাটের উদ্দেশে ছুড়ে দেন ভালোাবাসার চুম্বন। পাল্টা চুম্বন দিতে ভোলেননি কোহলিও। এ বার বিরাটের সাফল্য নিয়ে সামাজিক মাধ্যমে আবেগঘন পোস্ট অভিনেত্রীর। বিরাটের উদ্দেশে কী লিখছেন অনুষ্কা? বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


সেঞ্চুরির পর সামাজিক মাধ্যমে বিরাটের ছবি শেয়ার করে অনুষ্কা লিখছেন, “ভগবান হচ্ছেন আসল চিত্রনাট্যকর। ওঁকে ধন্যবাদ আমার জীবনে তোমার ভালোবাসা এনে দেওয়ার জন্য। সঙ্গে তোমার এই যাত্রার সাক্ষী থাকার সুযোগ করে দেওয়ার জন্য। যে ভাবে তুমি একের পর এক লক্ষ্য ছুঁয়ে চলেছ! শুধু জীবন নয়, খেলার প্রতিও তুমি সমানভাবে সৎ। তুমি সত্যিই ঈশ্বরের সন্তান।’” অনুষ্কার এই আবেগঘন পোস্ট ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বিরুষ্কার সম্পর্কের সমীকরণ অজানা নয় কারও। অনুষ্কা তাঁর জীবনের অর্থ বদলে দিয়েছে, প্রায়ই বিরাটের মুখে শোনা যায় এমন কথা। প্রত্যেক মুহূর্তে অনুষ্কার সঙ্গ পেয়েছেন। নিজের সাফল্যের কৃতিত্বের ভাগ অনুষ্কারও, প্রকাশ্য়ে বলে থাকেন কোহলি। অনুষ্কা অন্তঃসত্ত্বা। আর কিছুদিনের মধ্য়েই পৃথিবীতে আসতে চলেছে ভামিকার ভাই অথবা বোন। এই অবস্থাতেও বিরাটের পাশে ছায়াসঙ্গী হয়ে রয়েছেন অনুষ্কা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours