চলতি বিশ্বকাপে ভারত এখনও অবধি একটি ম্যাচও হারেনি। ৫টি ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের পয়েন্ট টেবলের মগডালে রয়েছে রোহিত শর্মার ভারত। কিন্তু ৫-এ ৫ জয়ের পরও অস্বস্তিতে ভারতীয় শিবির। দলের তারকা অলরাউন্ডারের চোট হলে কী ভাবে আর স্বস্তিতে থাকা যায়? হার্দিক পান্ডিয়া বাংলাদেশের বিরুদ্ধে ভারতের ম্যাচে চোট পেয়েছিলেন। যার ফলে কিউয়িদের বিরুদ্ধে ম্যাচে তিনি খেলেননি।

Hardik Pandya: ইংল্যান্ডের বিরুদ্ধেও হয়তো নেই হার্দিক পান্ডিয়া, কী বলছে বিসিসিআইয়ের সূত্র?
ইংল্যান্ড ম্যাচেও কি নেই হার্দিক পান্ডিয়া?

নয়াদিল্লি: এ বারের মতো কি হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বিশ্বকাপ (ICC World Cup 2023) যাত্রা থমকে গেল? উত্তর জানা না থাকলেও, তাঁকে নিয়ে বিরাট জল্পনা চলছে। এখনও অবধি এ বারের বিশ্বকাপে টানা ৫ ম্যাচ জিতেছে ভারত। পয়েন্ট টেবলের শীর্ষে রয়েছে মেন ইন ব্লু। কিন্তু এরই মাঝে অস্বস্তিতে ভারতীয় শিবির। দলের সহ-অধিনায়ক, তারকা অলরাউন্ডার চোট পেলে কী করে আর স্বস্তিতে থাকা যায়! বাংলাদেশের বিরুদ্ধে ভারতের (India) ম্যাচে বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। যে কারণে তিনি ধরমশালায় নিউজিল্যান্ড ম্যাচে খেলেননি। এ বার শোনা গিয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধেও হয়তো খেলতে দেখা যাবে না হার্দিককে। বিস্তারিত জেনে নিন এর এই প্রতিবেদনে।


সংবাদ ওয়েবসাইট নিউজ ১৮-কে বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, ইংল্যান্ডের বিরুদ্ধেও হয়তো খেলতে দেখা যাবে না হার্দিককে। বোর্ডের ওই সূত্র বলেছে, ‘লখনউয়ে হতে চলা ভারত বনাম ইংল্যান্ড ম্যাচে হয়তো খেলতে পারবে না হার্দিক। আসলে এটা বাড়তি সতর্কতা। তার থেকে বেশি কিছু অবশ্য নয়।’


বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপে ভারতের ম্যাচের সময় নবম ওভারে বল করতে গিয়ে চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। যে কারণে, ওই ওভারে ৩টি বল করার পর টিমের ফিজিয়োর সঙ্গে মাঠ ছাড়েন তিনি। পরে তাঁর স্ক্যান করানো হয়। ওই ম্যাচের পর বিসিসিআইয়ের পক্ষ থেকে হার্দিক পান্ডিয়ার মেডিকেল আপডেট শেয়ার করে জানানো হয়েছিল। সেই সময় দলের সঙ্গে ধরমশালায় যাচ্ছেন না হার্দিক পান্ডিয়া। তিনি লখনউতে ইংল্যান্ড ম্যাচের আগে টিমের সঙ্গে যোগ দেবেন। আপাতত তিনি বিসিসিআইয়ের মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন। ৩০ বছর বয়সী ভারতীয় অলরাউন্ডার এখনও অবধি চলতি ওডিআই বিশ্বকাপে ৪টি উইকেট নিয়েছেন। আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের প্রথম ম্য়াচে ব্যাট হাতে অপরাজিত ১১ রান করেছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours