এদিকে গতকাল রাত থেকেই ওই যুবক নিখোঁজ ছিল বলে খবর। এমনকি ওই যুবক এদিকে বালুরঘাট থানার পুলিশ দেহটি উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়

Balurghat Body: দশমীর রাতে বিসর্জন, পরের দিন ভোরেই নদীতে ভেসে উঠল দেহ
বালুরঘাটে দেহ উদ্ধার

বালুরঘাট: দশমীতে বালুরঘাটের আত্রেয়ী নদীতে বিসর্জন হয়। অনেকটা রাত পর্যন্ত নদীর ধারে ভিড়ও ছিল। একাদশীর সকাল হতেই আত্রেয়ী নদীতে থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। বুধবার সকালে স্থানীয় বাসিন্দাদের বিষয়টি নজরে আসতেই চাঞ্চল্য ছাড়ায়। এদিন বালুরঘাট শহরের সাহেব কাছারি এলাকায় মৃতদেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা৷ খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালুরঘাট থানার পুলিশ। জানা গিয়েছে, মৃত যুবকের নাম রুদ্র বিশ্বাস(২৭)। বাড়ি বালুরঘাট শহরের উত্তমাশায়। পেশায় টোটো চালক। কী করে ওই যুবকের দেহ আত্রেয়ী নদীতে এল, তা নিয়ে ধন্দে পুলিশ।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দশমীর রাত থেকেই ওই যুবক নিখোঁজ ছিলেন। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়েছিল। পরিবারের সদস্যরা ভেবেছিলেন, হতে পারে রাতে কোনও বন্ধুর বাড়িতে থেকে গিয়েছেন। ফোনেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেননি পরিবারের সদস্যরা।


সকালেও বাড়ি না ফেরায় পুলিশে খবর দেওয়ার কথা ভেবেছিলেন পরিবারের সদস্যরা। কিন্তু তার আগেই পুলিশের তরফ থেকে বাড়িতে খবর পৌঁছয়। ওই যুবককে খুন করে দেহ নদীতে ফেলে দেওয়া হয়েছে, নাকি দশমীতে নদীতে নেমে তলিয়ে গিয়েছেন তিনি, তা নিয়ে এখনও ধন্দ রয়েছে। বালুরঘাট থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠিয়েছে ৷ প্রথমে মৃতের নাম পরিচয় জানা যায়নি, পরে আত্রেয়ী নদী থেকে দেহটি তুলতেই তার নাম পরিচয় জানতে পারে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours