মঙ্গলবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "কোনও পারমানেন্ট অসুখে উনি অসুস্থ নন, সিরিয়াসও নন। সাময়িক একটা ঝটকা খেয়েছেন। চাপে শরীর খারাপ হতেই পারে। এতক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করেছে। বিপি, সুগার বাড়তে পারে।"


কলকাতা: জ্যোতিপ্রিয় মল্লিককে দ্রুত জেরা শুরু করা উচিৎ বলেই মনে করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। জ্যোতিপ্রিয়কে জেরা করে অনেক ভিতরের তথ্য উঠে আসবে বলেও আশাবাদী দিলীপ। তিনি বলেন, জ্যোতিপ্রিয় মল্লিক এমন রোগে ভুগছেন না, যার জন্য তাঁকে জেরা থেকে বিরত থাকতে হবে ইডিকে। সাময়িক ধাক্কায় রক্তচাপ, সুগার ওঠানামা করতেই পারে।


মঙ্গলবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে দিলীপ ঘোষ বলেন, “কোনও পারমানেন্ট অসুখে উনি অসুস্থ নন, সিরিয়াসও নন। সাময়িক একটা ঝটকা খেয়েছেন। চাপে শরীর খারাপ হতেই পারে। এতক্ষণ ধরে জিজ্ঞাসাবাদ করেছে। বিপি, সুগার বাড়তে পারে। এখন তো ঠিকই আছেন। তাই যে উদ্দেশে ইডি তাঁকে ধরেছে, সে প্রক্রিয়া চালু করা উচিত।”

দিলীপের সংযোজন, “তাড়াতাড়ি তাঁর কাছ থেকে তথ্য নেওয়া উচিত। বহু কিছু বেরোতে পারে ওখান থেকে। অনেক ভিতরের লোক উনি, অনেক পুরনো লোক। অনেক ব্যাপারে যুক্ত। সেই জন্য অনেক কিছু তথ্য আসবে।” আজ থেকেই বালুকে জিজ্ঞাসাবাদ শুরু করতে পারে ইডি। রেশন বণ্টন দুর্নীতি মামলায় খাদ্য মন্ত্রীর ভূমিকা, তাঁর পরিবারের প্রভাব সবকিছুই এই মুহূর্তে ইডির স্ক্যানারে।


শুক্রবার ইডির হাতে গ্রেফতার হন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। যদিও সেদিন কোর্টরুমে চেয়ার থেকে পড়ে, সংজ্ঞা হারিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। চারদিন সেখানেই ছিলেন। সোমবার রাতে মেডিক্যাল বোর্ড তাঁকে কার্যত ফিট সার্টিফিকেট দিয়েই ছুটি দিয়েছে। তিনিও এদিন হাসপাতাল থেকে হনহন করে বেরিয়ে এসেছেন। রাত থেকেই ঠিকানা হয়েছে সিজিও কমপ্লেক্স। আজ থেকে সেখানেই জেরা শুরু হওয়ার কথা। আগামী ১০ দিন ইডি হেফাজতেই থাকবেন মন্ত্রী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours