মাত্র ৮ বছরের শিশুর এহেন প্রফেশনাল পারফরম্যান্স হতবাক করে দিয়েছে দর্শকদের। একের পর এক বিখ্যাত হিন্দি, বাংলা গানের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা ড্রাম বাজিয়েছে অরিত্রিকা। অরিত্রিকাকে এদিন মঞ্চে সম্মানিত করেন কেন্দ্রীয় মন্ত্রী অনুপ্রিয়া প্যাটেল।

ড্রামের ছন্দেই সবাই বুঁদ, দিল্লিতে ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ার মঞ্চ মাতাচ্ছে বাংলার অরিত্রিকা
পুজোর আনন্দে মাতোয়ারা রাজধানীও

নয়া দিল্লি: দিল্লিতে জমে উঠেছে টিভি-৯ নেটওয়ার্কের ফেস্টিভ্যাল অব ইন্ডিয়া। মহাসমারোহে ধুমধাম করে চলছে দুর্গাপুজো। ভিড় হচ্ছে হাজার হাজার মানুষের। আসছেন কেন্দ্রীয় মন্ত্রী থেকে নানা ক্ষেত্রের বিশিষ্টজনেরা। তাতেই জমজমাট রাজধানীর পুজোর আমেজ। নবমীর দিন দেখা গেল বড় চমক। পূর্ব মেদিনীপুরের হলদিয়া থেকে এসেছে আট বছরের অরিত্রিকা মাইতি। সেই এদিন ড্রাম বাজিয়ে মাত করে দিয়েছে ফেস্টিভ্য়াল অব ইন্ডিয়ার মঞ্চ। তাঁর ড্রামের হাতে মুগ্ধ দর্শনার্থীরা। 


মাত্র ৮ বছরের শিশুর এহেন প্রফেশনাল পারফরম্যান্স হতবাক করে দিয়েছে দর্শকদের। একের পর এক বিখ্যাত হিন্দি, বাংলা গানের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা ড্রাম বাজিয়ে গিয়েছে অরিত্রিকা। অরিত্রিকাকে এদিন মঞ্চে সম্মানিত করতে দেখা গিয়েছে কেন্দ্রীয় মন্ত্রী অনুপ্রিয়া প্যাটেলকে। অনুপ্রিয়াকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখে অনুপ্রিয়া। 

তবে শুধু এদিনই নয়, পুজোর কটা দিন রোজই ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ার মঞ্চে দেখা যাচ্ছে নিত্যনতুন চমক। অষ্টমীর দিনও জাঁকজমকের সঙ্গে হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান। রাজস্থানি, গুজরাটি, ভাঙড়া এবং লাবণী নৃত্য পরিবেশন করেন দেশের নানা প্রান্তের নিত্য শিল্পীরা। নবমীতে পুজো দেখতে আসেন কেন্দ্রীয় মন্ত্রী মীনাক্ষী লেখি। এসেছেন বিজেপি নেতা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নকভি। এসেছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী হর্ষ বর্ধনও।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours