শুভেন্দু অধিকারীর এই বক্তব্য ঘিরে জোর চর্চা শুরু হয়েছে। শুধু এ বিষয়েই নয়, বাকিবুর রহমান-জ্যোতিপ্রিয় মল্লিক যোগ, জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা দেবপ্রিয় মল্লিকের পিএসসির সদস্য হওয়া নিয়েও মন্তব্য করেন শুভেন্দু। যদিও শুভেন্দুর বক্তব্য নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের প্রতিক্রিয়া, "শুভেন্দু পাগলের মত বলবে আর আমাদের জবাব দিতে হবে?"


কলকাতা: মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রেশন বণ্টন দুর্নীতি মামলায় প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক গ্রেফতার হওয়ার পর রাজ্য রাজনীতি এমনিই তেতে। তারই মধ্যে শুভেন্দু অধিকারী দাবি করলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে রবিবার রাতে এক বিশেষ বৈঠক হয়েছে।

শুভেন্দু অধিকারীর বক্তব্য, “গতকাল রাতে মুখ্যমন্ত্রীর বাড়িতে কলকাতা পুলিশের সিপি, ডিআইজি মনোজ মালব্য ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠক হয়েছে। সেখানে সিদ্ধান্ত হয়েছে, লিপস অ্যান্ড বাউন্ডস কোম্পানির দুই ডিরেক্টর যাঁরা সমন পেয়েছিলেন তাঁদের মুখ্যমন্ত্রীর বাড়িতে কলকাতা পুলিশের আওতায় রাখার সিদ্ধান্ত হয়েছে। কলকাতা পুলিশের তরফ থেকে হাই পাওয়ার সিসিটিভি এবং দু’জন আর্মস সিকিউরিটি দেওয়া হয়েছে। দুই ডিরেক্টর নিজেদের বাড়িতে না থেকে মুখ্যমন্ত্রীর বাড়িতে থাকছেন। মুখ্যমন্ত্রী তাঁর নিজের বাড়িতে যে সিকিউরিটি পান, তাঁর ভাইপো এবার থেকে সেই সিকিউরিটি পাবেন। সেই সিদ্ধান্ত হয়েছে।”

শুভেন্দু অধিকারীর এই বক্তব্য ঘিরে জোর চর্চা শুরু হয়েছে। শুধু এ বিষয়েই নয়, বাকিবুর রহমান-জ্যোতিপ্রিয় মল্লিক যোগ, জ্যোতিপ্রিয় মল্লিকের দাদা দেবপ্রিয় মল্লিকের পিএসসির সদস্য হওয়া নিয়েও মন্তব্য করেন শুভেন্দু।

যদিও শুভেন্দুর বক্তব্য নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের প্রতিক্রিয়া, “শুভেন্দু পাগলের মত বলবে আর আমাদের জবাব দিতে হবে? শুভেন্দু যদি এতই প্রতিবাদী হন, তৃণমূলে থাকতে প্রতিবাদ করেননি কেন? আমি তো বলেছি। সুদীপ্ত সেনকে শুভেন্দু ব্ল্যাক মেইল করেছে। সারদার টাকা কাঁথি পুরসভায় রয়েছে। সেসবেরও তদন্ত হোক।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours