হাইকোর্টের দ্বারস্থ অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী। স্কিল ডেভেলপমেন্ট কেলেঙ্কারি মামলায় তাঁর বিরুদ্ধে করা এফআইআর খারিজের আবেদন জানিয়ে অন্ধ্রপ্রদেশ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। আগামিকাল (বুধবার) এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে হাইকোর্টে।


অমরাবতী: স্কিল ডেভেলপমেন্ট কেলেঙ্কারি মামলায় অন্ধ্রপ্রদেশের সিআইডির হাতে সে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডুর গ্রেফতারির ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। এবার হাইকোর্টের দ্বারস্থ অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী। স্কিল ডেভেলপমেন্ট কেলেঙ্কারি মামলায় তাঁর বিরুদ্ধে করা এফআইআর খারিজের আবেদন জানিয়ে অন্ধ্রপ্রদেশ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। আগামিকাল (বুধবার) এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে হাইকোর্টে।


গ্রেফতারির পর নিম্ন আদালতে যখন প্রাক্তন মুখ্যমন্ত্রীকে পেশ করা হয়েছিল, তখন বিচারক তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। আপাতত রাজামুন্দ্রি সেন্ট্রাল জেলে রয়েছেন তিনি। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ রয়েছে আদালতের। নিম্ন আদালতের সেই নির্দেশকেও চ্যালেঞ্জ করে হাইকোর্টে গিয়েছেন চন্দ্রবাবু নাইডুর আইনজীবী। এই মামলাটিও আগামিকাল শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

চন্দ্রবাবু নাইডুর দাবি, তাঁর বিরুদ্ধে যে মামলা রুজু করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। উল্লেখ্য স্কিল ডেভেলপমেন্ট কেলেঙ্কারি মামলা বহুদিন আগেই প্রকাশ্যে এসেছিল। ২০২১ সালে প্রথম এই অভিযোগে মামলা হয়। তবে অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর নাম এই মামলায় উঠে আসে ২০২২ সালে। স্কিল ডেভেলপমেন্ট কেলেঙ্কারি মামলায় অপর এক অভিযুক্ত তাঁর নাম নেয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours