এরপর আজ হঠাৎই স্বাস্থ্য ভবনে বিজেপি বিধায়কদের সঙ্গে নিয়ে হাজির হন বিরোধী দলনেতা। ভিতরে ঢুকতে চান তিনি। অভিযোগ, স্বাস্থ্যভবনের নিরাপত্তারক্ষী ও পুলিশকর্মীরা তাঁকে ভিতরে যাওয়ার অনুমতি দেননি। তখনই শুরু হয় ধস্তাধস্তি। বেধে যায় ধুন্ধুমার কাণ্ড। পুলিশকর্মীদের সঙ্গে বাকযুদ্ধে জড়ান শুভেন্দু।

Suvendu Adhikari: হঠাৎ স্বাস্থ্য ভবনে শুভেন্দু, বাধা পেতেই গেট টপকে ঢোকার চেষ্টা,পরে বাইরেই বিক্ষোভ
স্বাস্থ্য ভবনে প্রতিবাদে শুভেন্দু

কলকাতা: রাজ্যে চোখ রাঙাচ্ছে ডেঙ্গি। এক প্রকার উদ্বেগজনক পরিস্থিতি। প্রতিদিনই প্রায় বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই অবস্থায় মঙ্গলবার সকালে বিজেপি বিধায়কদের সঙ্গে নিয়ে স্বাস্থ্য ভবনে হাজির বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু গেটের বাইরে পুলিশ আটকে দেওয়ায় ধস্তাধস্তি বেধে যায় বিরোধী দলনেতার সঙ্গে।


সূত্রের খবর, এর আগে ডেঙ্গি পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিতে মুখ্যসচিবের সঙ্গে দেখা করার জন্য সময় চেয়েছিলেন। তবে মুখ্যসচিব অনুপস্থিত থাকায় দেখা হয়নি। এরপর আজ হঠাৎই স্বাস্থ্য ভবনে বিজেপি বিধায়কদের সঙ্গে নিয়ে হাজির হন বিরোধী দলনেতা। ভিতরে ঢুকতে চান তিনি। অভিযোগ, স্বাস্থ্যভবনের নিরাপত্তারক্ষী ও পুলিশকর্মীরা তাঁকে ভিতরে যাওয়ার অনুমতি দেননি। তখনই শুরু হয় ধস্তাধস্তি। বেধে যায় ধুন্ধুমার কাণ্ড। পুলিশকর্মীদের সঙ্গে বাকযুদ্ধে জড়ান শুভেন্দু।

বিরোধী দলনেতা বলেন, “স্বাস্থ্য ভবন কি তৃণমূলের পৈত্রিক সম্পত্তি? এখানে ২০-২২ জন বিধায়ক আর বিরোধী দলনেতাকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তৃণমূল আসার আগে এ বাড়ি হয়েছে। আর যাঁরা ভিতরে রয়েছে তাঁরা ট্যাক্সের টাকায় বেতন পান।” শুভেন্দু অভিযোগ করে বলেন, “ছোট শিশু মারা যাচ্ছে। সদ্যজাত মারা যাচ্ছে। প্রসূতি মা মারা যাচ্ছে। ভয়ঙ্কর পরিস্থিতি। হাসপাতালে বেড নেই। প্রাইভেট নার্সিংহোমে নো-এন্ট্রি বোর্ড লাগানো হয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours