শুক্রবার রাত সাড়ে বারোটা নাগাদ পার্ক সার্কাসের দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিল একটি গাড়ি। চালক-সহ গাড়িতে মোট পাঁচজন ছিলেন। ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত ১, আশঙ্কাজনক চার।

Ma Flyover: স্টিয়ারিং আর সিটের মাঝে আটকে শরীর, গাড়ির জানালা বেয়ে চুঁইয়ে রক্ত! মা উড়ালপুলে ভয়ঙ্কর দুর্ঘটনা
মা উড়ালপুলে দুর্ঘটনা

কলকাতা: মধ্যরাতে মা উড়ালপুলে ভয়ঙ্কর দুর্ঘটনা। এক জনের মৃত্যু হয়েছে। চার জনের অবস্থা আশঙ্কাজনক। গাড়িটি পুরো দুমড়ে মুচড়ে গিয়েছে। এতটাই ভয়ঙ্কর পরিস্থিতি, যে গ্যাস কাটার দিয়ে গাড়িটি কেটে দেহ বের করে আনতে হয়েছে। এখনও পর্যন্ত মৃতের নাম জানা যায়নি। বাকি চার জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, শুক্রবার রাত সাড়ে বারোটা নাগাদ পার্ক সার্কাসের দিক থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিল গাড়িটি। চালক-সহ গাড়িতে মোট পাঁচজন ছিলেন। অনেকেই জানাচ্ছেন, ওই গাড়িটির গতিবেগ স্বাভাবিকের তুলনায় অনেকটাই বেশি ছিল। সায়েন্স সিটির কাছে টার্নিং পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। ল্যাম্পপোস্টের ডিভাইডারে ধাক্কা দিয়ে পাশের লেনে গিয়ে পড়ে গাড়িটি। ল্যাম্পপোস্টটিও উপড়ে যায়।


গোটা গাড়িটাই দুমড়ে যায়। চালকের দেহ স্টিয়ারিং ও সিটের মাঝে থেঁতলে যায়। প্রাথমিক ভাবে স্থানীয় বাসিন্দারাই ছুটে আসেন। খবর দেওয়া হয় থানায়।কিন্তু এতটাই ভয়াবহ পরিস্থিতি ছিল, যে গাড়ি থেকে দেহ ও আহতদের উদ্ধার করা সম্ভব ছিল না। গ্যাস কাটার দিয়ে গাড়িটি কেটে দেহ বার করে আনা হয়।


খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিএমজি এবং সিইএসসিও। পুলিশ জানিয়েছে, চালকের মৃ্ত্যু ঘটনাস্থলেই হয়েছে। কাটারের সাহায্যে গাড়িটিকে কেটে বাকি চারজনকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। প্রত্যক্ষদর্শী এক চালকের কথায়, গাড়িটি স্বাভাবিকের থেকে অনেক বেশি গতিতে যাচ্ছিল, তার ফলেই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। ঘটনার প্রায় দু’ঘণ্টা পর মা উড়ালপুলের যান চলাচল স্বাভাবিক হয়। আহত ও নিহতের পরিবারের খোঁজ করছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours