ইদানিং অধিকাংশ বলিউড নায়িকাই বিয়ের থিমে বেছে নিচ্ছেন প্যাস্টেল শেডের পোশাক। পরিণীতিও তার ব্যতিক্রম নন। আমাদের এখানেও এখন অনেক কনে তাঁদের বধূবরণের অনুষ্ঠানে বেছে নিচ্ছেন এমন প্যাস্টেল থিম। পরিণীতি, আলিয়াদের মত বিয়েতে বা কোনও অনুষ্ঠানে পরার জন্য শাড়ি-বলেহঙ্গা চান আপনি?

Parineeti Chopra: পরীর মতই সুন্দর লাগছিল প্রিয়াঙ্কার বোনকে, বিয়েতে এমন লেহঙ্গা পরতে চান? কোথায় কিনবেন কলকাতায়
কেমন লাগল পরিণীতি বিয়ের সাজ

রবিবার সকাল থেকেই উৎসুক চোখ বার বার নজর রাখছিল সোশ্যাল মিডিয়ায়। কারণ আম আদমি পার্টি তথা আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে জীবনের নতুন অধ্যায়ের সূচনা যে ২৪ সেপ্টেম্বরই করলেন পরিণীতি। বন্ধু মনিশ মালহত্রার ডিজাইন করা আইভরি রঙের মনোক্রোম্যাটিক কুর্তা সেটে নজর কেড়েছিলেন বাগদানে। আর তাই সাতপাত ঘোরার সময় কেমন সাজ বেছে নিলেন নায়িকা সেই ছবি দেখার জন্য সকলেই উদগ্রীব ছিলেন। সঙ্গীত, মেহেন্দি থেকে হলদি- এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও ছবিই আনেননি পরিণীতি-রাঘব। অবশেষে সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজেদের জীবনের সেই সুন্দর মুহূর্তের কিছু ছবি প্রকাশ্যে আনলেন। বিবাহ নীতির ক্ষেত্রে খানিকটা রণবীর-আলিয়ার দেখানো পথই বেছে নিয়েছেন এই বলি নায়িকাও। বিয়েদের দিনক্ষণ ঘোষণার পর থেকেই অনেকের মনে প্রশ্ন ছিল, জীবনের এই বিশেষ দিনেও কি মনিশ পোশাক বানাবেন তাঁর বন্ধুর জন্য?


শেষপর্যন্ত হলও তাই। বন্ধুর ডিজাই করা লেহঙ্গাতেই রাজস্থানের উদয়পুরে পিচোলা হ্রদের ধারে একে অপরের হাতে বেঁধে দিলেন হলুদ সুতো- শুরু হল পথচলা। আর পাঁচজন বলিউডের নায়িকার মতই ছিল পরিণীতির বিয়ের সাজ। সাদা-সোনালি কম্বিনেশনেই তৈরি হয়েছে পরিণীতির বিয়ের পোশাক, ঠিক যেমনটা ছিল আলিয়ার ক্ষেত্রেও। ইক্রু টোনের হ্যান্ড এমব্রয়ডারি করা পরিণীতির এই লেহঙ্গাটি বানাতে সময় লেগেছিল ২৫০০ ঘন্টা। লেহঙ্গা জুড়ে নকশি আর মেটালের সিক্যুইনের কাজ। যত্ন নিয়ে একটা একটা করে মুক্তো বসানো হয়েছে লেহঙ্গাতে। সোনার সুতো দিয়েই নকশা তোলা হয়েছে লেহঙ্গাতে। লেহঙ্গার ব্লাউজেও রয়েছে একই রকম সিক্যুইনের কাজ। মনিশের কালেকন থেকেই আনকাট জাম্বিয়ান-রুশিয়ান স্টোনের গয়না বেছে নিয়েছিলেন তিনি। পরিণীতির ভেলে ছিল বিশেষ চমক। দেবনাগরী হরফে ‘বদলা’ আর্টওয়ার্কে লেখা রয়েছে রাঘবের নাম।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours