মাঝেমধ্যে একসঙ্গে দেখা যায় এই দুই সুপারস্টারকে। আর বর্তমানে বন্ধুত্বের সেই গভীরতা বাড়তে বাড়তে এমন পর্যায়ে পৌঁছেছে, যে একে অপরের পাশে দাঁড়ানোর বিন্দুমাত্র সুযোগ হাতছাড়া করেন না কেউই।

Shahrukh-Salman: 'প্রথমে ভাই, তাই তো তোমাকেই প্রথম দেখালাম', সলমনকে ধন্যবাদ শাহরুখের
শাহরুখ খান ও সলমন খানের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক দিন দিন যেন গাঢ় হয়ে উঠছে। একটা সময় একে অপরের থেকে বেশ কিছুটা দূরে সরে গিয়েছিলেন তাঁরা। তবে সে দূরত্ব খুব বেশি দিনের জন্য স্থায়ী হয়নি। এক ঈদের সন্ধে মিলিয়ে দিয়েছিল দুই খানকে। রাতারাতি ভাইরাল হয়েছিল সেই ছবি। তারপর থেকেই মাঝেমধ্যে একসঙ্গে দেখা যায় এই দুই সুপারস্টারকে। আর বর্তমানে বন্ধুত্বের সেই গভীরতা বাড়তে বাড়তে এমন পর্যায়ে পৌঁছেছে, যে একে অপরের পাশে দাঁড়ানোর বিন্দুমাত্র সুযোগ হাতছাড়া করেন না কেউই। শাহরুখ খানের ছবিতে উপস্থিত থাকা থেকে শুরু করে, তাঁর ছবির প্রচার, বন্ধুত্ব পালনে কোনও খামতি রাখলেন না সলমন খান।


আরিয়ান খানকে নিয়ে যখন নাজেহাল শাহরুখ খান, মধ্যরাতে বন্ধুর পাশে পৌঁছে গিয়েছিলেন সলমন। শাহরুখ খানের ছবিতে কেমিও করে সেখানেও নিজের ভক্ত টেনেছিলেন ভাইজান। এবার পালন জওয়ান ছবির। এই ছবিতে থাকছেন না সলমন খান, তবে ছবির প্রচারে সবার আগে হাজির তিনি। জওয়ান ছবির প্রিভিউ দেখা মাত্রই সলমন খান সোশ্যাল মিডিয়ায় হাজির, লিখলেন- ”পাঠান জওয়ান হয়েগিয়েছে। দারুণ ট্রেলার। দারুণ লেগেছে। এই ধরনের ছবি কেবল প্রেক্ষাগৃহে গিয়েই দেখা উচিত। আমি তো প্রথম দিনই দেখব। ভীষণ আনন্দ পেয়েছি, দারুণ শাহরুখ। সাফ ভাইজান লিখলেন, এমন ছবি তো দর্শক দেখতে যান হলে দারুন।”


সলমন খানের এই বার্তা দেখে আপ্লুত শাহরুখ খান। তিনিও পাল্টা জানিয়ে দিলেন সলমন এই ছবির প্রথম টিকিট ইতিমধ্যে বুকিং করে নিয়েছেন। সলমন খানের এই পোস্ট দেখা মাত্রই সোশ্যাল মিডিয়ায় হাজির কিং খান। বন্ধুর প্রশংসা করে তিনিও লিখলেন, ”ভাই, সবার আগে তুমি। এই জন্যই তো আপনাকে আগে দেখিয়েছিলাম। শুভেচ্ছার জন্য ধন্যবাদ। ইতিমধ্যেই প্রথম টিকিট তুমি বুকিং করে নিয়েছ। অনেক ভালবাসা।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours