ভিডিয়োতে দেখা যায়, বিমানবন্দর থেকে গাড়িতে উঠে চলে যাচ্ছিলেন এই জুটি। এমনই সময় পাপারাৎজিদের অনুরোধ রাখতে পোজ় দিতে নেমে পড়েন আলিয়া রণবীর।

Relationship Gossip: 'এ কেমন আচরণ?' আলিয়ার সঙ্গে কী করলেন রণবীর... রাগে ফুঁসছে নেটপাড়া
আলিয়া ভাট ও রণবীর কাপুর, নিঃসন্দেহে বলিউডের অন্যতম সার্থক জুটি। তাঁরাও জুটি হিসেবে পর্দায় ও রিয়েল লাইফে যেমন সার্থক, তাঁরা ব্যক্তি জীবনেও ততটাই সার্থক। একে অপরের সঙ্গে ব্রহ্মাস্ত্র ছবির মাধ্যমে যেভাবে তাঁরা বক্স অফিসে হিট দিয়েছেন, নিঃসন্দেহে তা সকলে নজর করে। আবার তাঁদের এককের ভাগে থাকা ছবির তালিকায় হিটের সংখ্যা নেহাতই কম নয়। এমনই অবস্থা বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে নিচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। একের পর এক ছবি তাঁদের দখলে, তেমনই আবার চুটিয়ে সংসার করছেন এই জুটি। তবে এবার এক ভিডিয়োর সামনে আসতে রীতিমত কটাকে শিকার হতে হল রণবীর কাপুরকে। ভিডিয়োতে দেখা যায়, বিমানবন্দর থেকে গাড়িতে উঠে চলে যাচ্ছিলেন এই জুটি। এমনই সময় পাপারাৎজিদের অনুরোধ রাখতে পোজ় দিতে নেমে পড়েন আলিয়া রণবীর।


সে সময় রণবীর কাপুরের আচরণ দেখে নেটিজ়েনদের একাংশ প্রশ্ন তোলে একাধিক বিষয় নিয়ে। কেউ দাবি করে বসেন, মদ্যপ অবস্থায় ছিলেন রণবীর কাপুর। কেউ আবার রণবীর যেভাবে আলিয়ার কাঁধে হাত দেয় তা নিয়েও প্রশ্ন তোলেন। কারও কারও দাবি রণবীরের এই আচরণে রীতিমত অসস্তিতে পড়তে হয়েছে। কেউ আবার প্রশ্ন তুলে জিজ্ঞাসা করেন, ‘কেউ এত জোরে কারও কাঁধ ধরেন’। কারও আবার কথায়, কাপুর পরিবারের বউ হওয়ার মূল্য চোকাতে তাড়াতাড়ি মা হতে হয়েছে আলিয়াকে।’ যদিও খোশ মেজাজেই এদিন ধরা দেন দুই সেলেব। একে অন্যের প্রতি তাঁদের ভালবাসা বারবার ক্যামেরা বন্দী হয়েছে। সদ্য তাঁরা দুবাই সফর থেকে ফিরেছেন। সেখান থেকে ফেরার ভিডিয়োতেই এমন কাণ্ড ঘটান রণবীর, যা রীতিমত মন খারাপ করে দেয় আলিয়া ভক্তদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় এই ভিডিয়ো। যা নিয়ে এখন তর্জা নেটপাড়ায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours